স্পিন বোলিংয়ের সঙ্গে শিল্প কর্মেও সমান দক্ষ কুলদীপ

0 0
Read Time:4 Minute, 0 Second

নিউজ ডেস্ক::আগামী ২২ জানুয়ারি রাম মন্দিরের উদ্বোধন। অযোধ্যা জুড়ে চলছে এখন শেষ মুহূর্তের প্রস্তুতি। ২২ জানুয়ারি রাম মন্দিরের গর্ভগৃহেরই উদ্বোধন হবে, রাম মন্দিরকে কেন্দ্র করে ঢেলে সেজে উঠছে উত্তরপ্রদেশের এই শহর। শুধু সাধারণ মানুষরাই নয় উত্তরপ্রদেশের সেলেবরাও রাম মন্দির আবেগে মোহিত। কানপুরের ভূমিপুত্র তথা ভারতীয় দলের ক্রিকেটার কুলদীপ যাদবও রং-তুলিতেই ফুটিয়ে তুললেন ভগবান রামকে।

২২ গজে বল হাতে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের স্পিনের জালে বন্দি করেন। কিন্তু চায়নাম্যান স্পিনারের শিল্পীসত্ত্বা এতদিন অন্তরালেই ছিল। বল হাতে দুরন্ত বোলিংয়ের সঙ্গে রং তুলির শিল্পেও যে কুলদীপ কোনও অংশে কম যান না, এবার তা প্রকাশিত হল। সম্প্রতি কুলদীপ যাদব ভগবান শ্রী রাম এবং অঞ্জনী পুত্র হনুমানের ছবি এঁকেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে একমনে ছবি আঁকছেন কুলদীপ। একটি ছবি ভগবান রামের, অন্যটি হনুমানজির। দুটি ছবিই তিনি প্রকাশ করছেন। যা সবার প্রশংসা পেয়েছে।
২২ জানুয়ারি দুপুর ১২টা ১৫ মিনিট থেকে ১২টা ৪৫ মিনিটের মধ্যেই মন্দিরের গর্ভগৃহে মূর্তি প্রতিষ্ঠা হবে। রাম মন্দিরকে কেন্দ্র করে দেশের অন্যতম সেরা পর্যটন কেন্দ্র হিসাবে অযোধ্যাকে ঢেলে সাজানোর পরিকল্পনা নেওয়া হয়েছে। চলতি মাসে উদ্বোধনের পর প্রতিদিন গড়ে তিন লক্ষ ভক্ত সমাগম হবে বলেই আশা করা হচ্ছে এই শহরে। শুধু দেশ নয় একইসঙ্গে বিদেশ থেকে নাগরিকরা আসবনে রাম মন্দির দর্শনে।

রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে ছয় হাজারের বেশি মানুষকে আমন্ত্রণ জানানো হচ্ছে শ্রী রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের পক্ষ থেকে।ধোনিকে রামমন্দিরের প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ জানান। ধোনিও আমন্ত্রণ গ্রহণ করেছেন। ধোনির আগে আরও দুই ক্রিকেটার সচিন এবং কোহলিকে আমন্ত্রণ জানিয়েছে ট্রাস্ট।
সবকিছু ঠিক থাকলে সচিন তেন্ডুলকর থেকে অমিতাভ বচ্চন, মুকেশ আম্বানি থেকে কঙ্গনা রানাউত, রামমন্দিরের উদ্বোধনে আসবেন। সেইদিন অযোধ্যায় যে চাঁদের হাট বসতে চলেছে, তা বলাই বাহুল্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করবেন মন্দিরের উদ্বোধন। যে অনুষ্ঠানে রাজনৈতিক নেতা-নেত্রীর পাশাপাশি হাজির থাকবেন বিনোদন এবং ক্রীড়া জগতের নক্ষত্ররা।

আগামী ২২ জানুয়ারি রামলালার অভিষেক অনুষ্ঠানের মধ্য দিয়ে খুলে দেওয়া হবে অযোধ্যার রাম মন্দিরের দরজা। রামলালার জন্য দিনে তিনবার আরতি করা হবে বলে।সকাল সাড়ে ছ’টা, দুপুর ১২টা এবং সন্ধে সাড়ে সাতটায় হবে আরতি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!