ক্ষমা কেন চাইলেন নয়নতারা!

0 0
Read Time:4 Minute, 33 Second

নিউজ ডেস্ক::শাহরুখ খানের জওয়ান ছবির অভিনেত্রী নয়নতারার সিনেমা অন্নপূর্ণি নিয়ে বিতর্ক তুঙ্গে। শেষ পর্যন্ত জয় শ্রীরাম লিখে ক্ষমা চাইলেন অভিনেত্রী। নয়নতারার অন্নপূর্ণি ছবিতে নাকি বলা হয়েছে রাজা রাম মাংস খেতেন। এবং লাভ জিহাদকে প্রমোট করা হয়েছে। তারপরেই বিজেপি নেতা মুম্বই থানায় অভিযোগ দায়ের করেন।

তিনি অভিযোগ করেছিলেন ছবিটিতে লাভ জিহাদকে প্রমোট করা হয়েছে। এবং হিন্দু ধর্মের ভাবাবেগে আঘাত দেওয়া হয়েছে। তারপরেই নেটফ্লিক্স থেকে ছবিটি তুলে নেওয়া হয়। এবং প্রযোজনা সংস্থার পক্ষ থেকে ক্ষমা চেয়ে নেওয়া হয়েছিল। জানানো হয়েছিল শব্দগুলি এডিট করার পরেই সেটি আবার দেখানো হবে নেটফ্লিক্সে।

অন্নপূর্ণি যার অর্থ হল অন্নের দেবী। হিন্দু ধর্মে লক্ষ্মীকে অন্নপূর্ণি বলা হয়ে থাকে। সেই লক্ষ্মীদেবীর অবমাননা করা হয়েছে নয়নতারার সিনেমা অন্নপূর্ণিতে। এমনই অভিযোগ উঠেছে। শুধু তাই নয় সিনেমািটতে একাধিকবার হিন্দু ধর্মের অবমাননা করা হয়েছে বলে অভিযোগ। থিয়েটারে মুক্তি পাওয়ার পর ছবিটি নেটফ্লিক্সেও মুক্তি পায়। কিন্তু তারপরেই শোরগোল শুরু হয়ে যায় ছবিটি নিয়ে।

এক ব্রাহ্মণ কন্যার চরিত্রে অভিনয় করেছেন নয়নতারা। যার স্বপ্ন শেফ হওয়া। যিনি মাংস রান্নায় দক্ষ। রমেশ সোলাঙ্কি নামে এক বিজেপি নেতা প্রথম বিষয়টি নিযে থানায় অভিযোগ জানান। দক্ষিণ মুম্বইয়ের লোকমান্য তিলক মার্গ থানায় অভিযোগ জানান তিনি। সেখানে তিনি অভিযোগ করেছে শ্রীরামকে নিয়ে ছবিতে আপত্তিকর কথা বলা হয়েছে। হিন্দু ধর্মের অবমাননা করা হয়েছে। তারপরেই নেটফ্লিক্স থেকে ছবিটি সরিয়ে েনওয়া হয়।
প্রযোজনা সংস্থার পক্ষ থেকে আগেই ক্ষমা চেয়ে নেওয়া হয়েছিল লিখিতভাবে। এবার অভিনেত্রী নিেজ লিখলে। লিখিত ভাবে ক্ষমা চেয়েছেন তিনি। অভিনেত্রী তাঁর সেই ক্ষমা পত্র সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন। তিনি চিঠিতে লিখেছেন, ‘আমি বা আমার টিম কেউই কোনও উদ্দেশ্য নিয়ে এই ছবিটি করিনি। কোনও ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়া আমাদের উদ্দেশ্য ছিল না। আমি িনজেও ঈশ্বরভক্ত। মাঝে মধ্যেই মন্দিরে যাই পুজো দিতে। এই ছবিতে কারোর ভাবাবেগে আঘাত লেগে থাকলে তার জন্য গভীর ভাবে দুঃখিত এবং ক্ষমা চেয়ে নিচ্ছি।’

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। শাহরুখ খানের জওয়ান ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছেন তিনি। তবে দক্ষিণের ছবিতেই বেশি সাচ্ছন্দ্য অভিনেত্রী। তাঁর একাধিক ছবি বক্স অফিসে সাফল্য পেয়েছে। অভিনেত্রী প্রথমে ক্রিশ্চান পরিবারে জন্মেছিলেন। তারপরে তিনি হিন্দু ধর্ম গ্রহণ করেন। একাধিক সম্পর্কেও জড়িয়েছেন অভিনেত্রী। জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার প্রভুদেবার সঙ্গে দীর্ঘদিন লিভইন রিলেশনশিপে ছিলেন তিনি। কিন্তু প্রভুদেবার স্ত্রীর ডিভোর্স দিতে রাজি না হওয়ায় সম্পর্ক থেকে বেরিয়ে আসেন নয়নতারা। এখন আরেক দক্ষিনী তারকাকে বিয়ে করেছেন। এবং স্যারোেগসির মাধ্যমে দুই সন্তানের মাও হয়েছেন নয়নতারা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!