TV9 বাংলা লাইফস্টাইল মেলা – কোলকাতার বিশ্ব বাংলা প্রাঙ্গণে,৯ থেকে ১১ ফেব্রুয়ারি

0 0
Read Time:3 Minute, 21 Second

নিউজ ডেস্ক: TV9বাংলা সাধারণ মানুষের সঙ্গে ওতোপ্রোতভাবে যুক্ত। এবার TV9 বাংলা সামনে এনেছে  বিনোদনের নতুন জগৎ।

ঘর সাজানোর জিনিস থেকে মনের গান আর জিভে জল আনা খাবার। SBI থাকবে এই মেলায়। শীতের এখন পড়ন্তবেলা। শহরজুড়ে প্রেমের মরসুম। আর প্রেম মানেই প্রিয়জনের সঙ্গে ভাগ করে নেওয়া কিছু সুন্দর মুহূর্ত। মনের মতো গান, চুটিয়ে খাওয়াদাওয়া আর ইচ্ছামতো শপিংয়। আগামী তিনদিন সেই প্রেম জমিয়ে দেওয়ার দায়িত্ব টিভিনাইন বাংলার এই লাইফস্টাইল এক্সপোর।

ভারতের বৃহত্তম লাইফস্টাইল এগজিবিশনের উদ্বোধন হল সল্টলেক বিশ্ববাংলা মেলা প্রাঙ্গণে (মিলন মেলা প্রাঙ্গণ)। আজ শুক্রবার থেকে তিনদিন ধরে চলবে টিভিনাইন বাংলার এই এক্সপো। এক ছাদের তলায় দেশ বিদেশের নানা স্টল, লাইভ মিউজিক শো এবং জিভে জল আনা সব খাবারের সমারোহ। শুক্রবার এই লাইফস্টাইল এক্সপোর উদ্বোধন করেন টিভিনাইন বাংলার ম্যানেজিং এডিটর অমৃতাংশু ভট্টাচার্য, টিভিনাইন নেটওয়ার্কের সিওও বিক্রম, সিআরও টিভিনাইন নেটওয়ার্ক অমিত ত্রিপাঠী, টিভিনাইন বাংলার বিজনেস হেড গৌতম সরকার ও টিভি নাইনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সঞ্জীব মূলচন্দানি।

উদ্বোধনী অনুষ্ঠান মঞ্চ থেকে টিভিনাইন বাংলার ম্যানেজিং এডিটর অমৃতাংশু ভট্টাচার্য বলেন, _“এটা আমাদের দ্বিতীয়বারের আয়োজন। আমাদের জীবনে প্রতি মুহূর্তে যা ঘটছে, সেটাই তুলে ধরা হয় খবরের মাধ্যমে। আর সেই জায়গাগুলি ছুঁয়ে যেতে হলে মানুষের জীবনের এগুলোও প্রাসঙ্গিক। এই লাইফস্টাইল ফেয়ারে গাড়ি থেকে শুরু করে খাবার, ফার্নিচার, জামাকাপড় সব আছে। হস্তশিল্পীদের জন্যও আলাদা জায়গা রেখেছি। দিনভর নানা ব্যান্ড পারফর্ম করবে।” প্রসাধনী, ঘর সাজানোর জিনিস, হস্তশিল্প থেকে আসবাবপত্র, অটোমোবাইল সামগ্রী, সমস্ত কিছুর সম্ভার থাকছে এই এক্সপোতে। থাকছে খাদ্যরসিকদের জন্য জমাটি ফুড ফেস্টিভ্যালও। আর পছন্দের ডিশ হাতে নিয়ে কানে যদি আসে মনের গান, তাহলে তো কথাই নেই। সে কথা মাথায় রেখেই থাকছে বাংলা গানের দল ‘দোহার’, ‘চন্দ্রবিন্দু’। থাকছে মীরের ‘ব্যান্ডেজ’-এর বিশেষ অনুষ্ঠানও। সব মিলিয়ে জমজমাট মেলা। আপনারাও আসুন সেই সুন্দর মেলায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!