ED ঢুকতেই মোবাইল ছুড়ে ফেললেন ব্যবসায়ী

0 0
Read Time:3 Minute, 1 Second

নিউজ ডেস্ক ::রেশন দুর্নীতি কাণ্ডে ফের তেড়ে ফুঁড়ে ইডি। শহরের একাধিক জায়গায় সকাল থেকে তল্লাশি অভিযান শুরু করেছেন তদন্তকারীরা। বাগুইআটিতে এক ব্যবসায়ীর বাড়িতে ইডি ঢুকতেই একেবারে বড়ঞার বিধায়ক জীবনকৃষ্ণের মতো মোবাইল ৭ তলা থেকে ছুড়ে ফেলে দেন ব্যবসায়ী।

কয়েকমাস আগে িনয়োগ দুর্নীতি মামলায় মুর্শিদাবাদের বড়ঞায় বিধায়ক জীবনকৃষ্ণের বাড়িতে তল্লাশি অভিযানে গিয়েছিল ইডি। সেসময় বিধায়ক প্রমাণ লোপাট করতে তাঁর মোবাইলটি বাড়ির পুকুরে জলে ফেলে দিয়েছিলেন। ইডিও নাছোড় সেই মোবাইলটি পুকুর থেকে খুঁজে বের করে আনে। প্রমাণ লোপাট করতেই বিধায়ক মোবাইলটি জলে ছুড়ি ফেলেছিলেন বলে দাবি করেছিল ইডি।

যদিও মোবাইল জলে ফেলেও শেষ রক্ষা হয়নি। ইডির হতে গ্রেফতার হতে হয়েছিল বিধায়ককে। এবার রেশন দুর্নীতি কাণ্ডে সকাল থেকে শহরের একাধিক জায়গায় তল্লাশি অভিযান শুরু করেছেন তদন্তকারীরা। বাগুইআটিতে এক ব্যবসায়ীর বাড়িতে তল্লাশি শুরু করেন তাঁরা। ইডি ফ্ল্যাটে ঢুকতেই ব্যবসায়ী তাঁর মোবাইল ফোনটি ৭ তলা থেকে ছুড়ে ফেলে দেন। ব্যবসায়ীর কীর্তি দেখে ইডি দাবি করেছে তথ্য লোপাট করতেই তিনি মোবাইলটি ছুড়ে ফেলে দিয়েছেন।

সেই মোবাইলদুটিই উদ্ধার করেছে ইডি। তার একটির ব্যাক কভারে ৫০০ টাকা নোট ছিল বলে জানা গিয়েছে। মোবাইলটি উঁচু থেকে ছুড়ে ফেলতেই ব্যাক কভারটি খুলে ৫০০ টাকার নোটটি বেরিয়ে এসেছিল। সেটিও উদ্ধার করে নিয়ে গিয়েছেন তদন্তকারীরা। কলকাতা শহরের বেশ কয়েকটি জায়গায় একযোগে চলছে

বাগুইআটি ছাড়াও নিউআলিপুরের একটি বহুতলে এবং সল্টলেকের আইবি ব্লকে চলছে ইডি অভিযান। ইডির ৮ থেকে ১০টি িটম এখন শহরের বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে। রেশন দুর্নীতি এবং স্টক এক্সচেঞ্জেরপ দুটি মামলায় এই তল্লাশি অভিযান ইডির বলে জানা গিয়েছে। ৮ নম্বর সদরস্ট্রিটের একটি বৈদেশিক মুদ্রা বিনিময়ের অফিসেও তল্লাশি অভিযান চালাচ্ছে ইডি। এছাড়া পার্কস্ট্রিটেও একটি বাড়িতে চলছে ইডি অভিযান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!