১০ মার্চ সন্দেশখালিতে সভা করতে চায় বিজেপি

0 0
Read Time:2 Minute, 45 Second

নিউজ ডেস্ক ::আগামী ১০ মার্চ সন্দেশখালিতে সভা করতে চায় বিজেপি। এমনই ইচ্ছাপ্রকাশ করেছেন শুভেন্দু অধিকারী৷ শেখ শাহজাহান গ্রেফতার হয়েছে। বৃহস্পতিবার ভোর রাত থেকে সন্দেশখালি এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। সন্দেশখালির মাটিতে এবার সভা করতে চাইছে গেরুয়া শিবির।

১০ তারিখ রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের ব্রিগেড সমাবেশ রয়েছে। ‘জনগর্জন সভা’ নাম দেওয়া হয়েছে ওই মিটিংয়ের। কেন্দ্রের বিজেপি সরকার ও রাজ্যের বঞ্চনার বিষয় নিয়ে বক্তব্য রাখবেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ওই দিনই সন্দেশখালিতে সভা করতে চাইছে বিজেপি। বৃহস্পতিবার এমনই কথা জানা যাচ্ছে। ব্রিগেডের পাল্টা সভা সন্দেশখালিতে হবে। তেমন কথাই সামনে আসছে। বৃহস্পতিবার ফের সন্দেশখালি যান শুভেন্দু অধিকারী। আদালতের শর্ত সাপেক্ষে সন্দেশখালির জেলিয়াখালিতে গিয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা।

১০ তারিখ সন্দেশখালিতে সভা করতে চায় বিজেপি। কিন্তু সেই সভার অনুমতি প্রশাসন কি দেবে? সেই প্রশ্ন উঠছে। বিরোধীদের কোনও কর্মসূচিকেই সবুজ সংকেত দিচ্ছে না প্রশাসন। বৃহস্পতিবার জানা গিয়েছে ৪৯ টি এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। শুধু তাই নয়, আরও কড়া নজরদারি রয়েছে পুলিশ প্রশাসনের।

বিজেপিকে এখন সন্দেশখালিতে সভা করার অনুমতি দেবে পুলিশ। সেই প্রশ্ন আরও জোরদার হচ্ছে। ওই একই দিনে সিপিএমও সন্দেশখালিতে সভা করতে চায়। পুলিশের কাছে বার্তাও দেওয়া হয়েছে। পুলিশ জানিয়েছে, সভা করা যাবে না এলাকায়। পরিস্থিতি স্বাভাবিক হলে পরে ভাবা যেতে পারে।

এর মধ্যে শোনা যাচ্ছে, বিজেপিও ওই একই দিনে সভা করবে। বিজেপিকে কি আলাদা করে সভা করার অনুমতি দেওয়া হবে? না কি কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হবেন শুভেন্দু অধিকারীরা? সেই প্রশ্ন উঠছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!