লোভী ভোগীদের কোনও জায়গা নেই তৃণমূলে

0 0
Read Time:2 Minute, 58 Second

নিউজ ডেস্ক: বুধবার আলিপুরদুয়ারের প্যারেড গ্রাউন্ডে জনসভা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই তিনি দলত্যাগীদের উদ্দেশ্যে করেন জানিয়েছেন, যারা লোভী যারা ভোগী তাদের জন্য রাস্তা খোলা আছে। তারা চলে যেতে পারেন। তৃণমূলের যারা আছেন তারা শৃংখলাবদ্ধ হয়ে থাকবেন। তিনি আরো বলেন, তৃণমূলের টিকিট টাকা দিয়ে বিক্রি হয়না। তৃণমূলের টিকিট পেতে লবি করতে হয় না। তৃণমূল সাংসদ বিধায়কদের টাকা দিয়ে কেনা যায় না। মুখ্যমন্ত্রী রাজিব বন্দ্যোপাধ্যায়ের নাম না করেই জানিয়েছেন, বন সহায়ক পদ নিয়ে কারসাজি করা হয়েছে। রাজ্য সরকারের তদন্ত শুরু করছে। চুরি করে এখন বিজেপিতে চলে যাওয়া হয়েছে। লোভ ভোগ ভরে গিয়েছে। বিজেপিকে বিদায় দিন, না হলে এরা দেশকে বেচে দেবে। দাঙ্গাবাজ বিজেপির এই দেশে কোন জায়গা নেই।

এদিন মুখ্যমন্ত্রী আরও জানিয়েছেন, ভোটের আগে চা বাগান খোলার কথা বলেছিল বিজেপি। লোকসভা ভোটের পর বিজেপি পালিয়ে গিয়েছে। বলেছিল উত্তরবঙ্গকে সোনার বাংলা করবে। জেতার পর থেকে বিজেপি সাংসদদের আর কখনো দেখা যায়নি।

তিনি আরো জানান, অসম, ত্রিপুরায় এনআরসির নামে অত্যাচার চলছে। এনপিআর বাংলায় আমরা করতে দেবো না। আমরা সবাইকে সঙ্গে নিয়ে চলি। কিন্তু গুজরাট কখনো বাংলাকে শাসন করতে পারবে না।

প্রধানমন্ত্রীকে কটাক্ষ করে এদিন মুখ্যমন্ত্রী জানিয়েছেন, ১৫ লক্ষ টাকা দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রধানমন্ত্রী। ক্ষমতায় এসে কোনো প্রতিশ্রুতি তিনি আর রক্ষা করছেন না। আজ ব্যাংক-বীমাসহ সব বেসরকারিকরণ করে দিচ্ছে। কেন্দ্রীয় সরকার সব বিক্রি করে দিচ্ছে। তেলের দাম দিনকে দিন বাড়ছে। পরিযায়ী শ্রমিকদের ট্রেন পাঠাতে পারেনি প্রধানমন্ত্রী। যারা দুর্নীতিগ্রস্ত, তাদের জন্য চার্টার্ড বিমান পাঠাচ্ছেন প্রধানমন্ত্রী। কৃষকেরা দুমাস ধরে রাস্তায় বসে আন্দোলন করছে। কিন্তু কেন্দ্রীয় সরকার কোনও তোয়াক্কা করছে না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!