জনগর্জন সভা প্রস্তুতিতে রাজ্য বিধানসভার মুখ্য সচেতকের সামনে প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব

0 0
Read Time:2 Minute, 32 Second

নিউজ ডেস্ক ::উত্তর চব্বিশ পরগনার বসিরহাটের স্বরূপ নগর এর বাংলানি গ্রাম পঞ্চায়েতের বিডি অফিস মাঠে দশই মার্চ ব্রিগেডে জন গর্জন সভার প্রস্তুতি সভায় রীতিমতো তৃণমূলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে। ৪৮ ঘন্টা আগে তেতুলিয়ায় বনগাঁ তৃণমূল সাংগঠনিক জেলা সভাপতি বিশ্বজিৎ দাস সহসভাপতি দুলাল চন্দ্র ভট্টাচার্য তাদের হাত ধরে বিরোধীদল থেকে প্রায় দুই হাজার নেতা কর্মী সমর্থক যোগদান করেন । কিন্তু বিধায়ক বিনামন্ডল ছিলেন না, তাকে বলা হয়নি, এমনটাই বলছেন।

গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশে আসলো আজ রাজ্য বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষ বনগাঁ তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান শ্যামল রায় তার সামনে তৃণমূলের একটা গোষ্ঠী অর্থাৎ বালতি নিত্যানন্দ কাটি পঞ্চায়েত সদস্য মিজানুর মোল্লা রাজ্য বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষের সামনে বলেন স্বরূপনগরে বনগাঁ জেলা সভাপতি তৃণমূল নেতা কর্মী সমর্থকরা আসছেন আমরা জানতে পারছি না, বিধায়ক জানতে পারছে না। এরা কোন তৃণমূল। এই নিয়ে রীতিমতো ড্যামেজ কন্ট্রোল করলেন নির্মল ঘোষ। তিনি বলেন একটু সমস্যা আছে, খুব দ্রুত মিটে যাবে।

২০২৪ এর লোকসভা যত এগিয়ে আসছে,তত শাসকবিরোধী গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে আসছে। পাশাপাশি তাপস রায় দলবদল নিয়ে বলেন ওর একটু লোভ আছে এমপি হবে মন্ত্রী হবে। অমিত শাহের সঙ্গে কথা হয়ে গেছে যাক আর কি বলা যাবে। পাশাপাশি বলেন এই জেলায় বনগাঁ হেরে গেছি, গাইঘাটে হেরে গেছি,বাগদা হেরে গেছি। আমাদের দোষ ত্রুটি ছিল, ভুল ছিল।মানুষ আমাদের ভোট দেয়নি ২১ সালে। ভুলত্রুটি থাকলে ক্ষমা করে দিন আগামী ১০ই মার্চ ব্রিগেডের জন গর্জন সভায় আসুন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!