ইন্দ্রনীল সেনের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আনলেন লকেট চট্টোপাধ্যায়!

0 0
Read Time:3 Minute, 16 Second

নিউজ ডেস্ক ::সিবিআই, ইডি চন্দননগরের ঘরে ঘরে রেইড করতে ঢুকবে? কার ঘরে কত টাকা আছে? সেই সব বেরিয়ে পড়বে? প্রচারে এসে কী বললেন সাংসদ লকেট চট্টোপাধ্যায়? রাজ্যের মন্ত্রী গায়ক ইন্দ্রনীল সেনকে নিশানা করেছেন লকেট।

শুক্রবার সকালে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় প্রচারে বেরিয়েছিলেন। সেখানে তিনি বিষয়ে মন্তব্য করেন। শুধু তাই নয়, রাজ্যের শাসক দলের মন্ত্রী ইন্দ্রনীল সেন সম্পর্কেও নাম না করে কটাক্ষ করেছেন। তাহলে কি তৃণমূলের মন্ত্রী দুর্নীতিতে যুক্ত? কী নিশানা করলেন লকেট?

ভদ্রেশ্বরে ইন্দ্রনীল সেনকে নিয়ে বিস্ফোরক লকেট চট্টোপাধ্যায়। হুগলির সাংসদ তথা বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় বলেন, এখানে গায়ক আছে, বিধায়ক না গায়ক। মঞ্চে মঞ্চে গান করে বেড়ান। মমতা বন্দ্যোপাধ্যায়কে আনন্দ দিয়ে বেড়ান। আর এদিকে দুর্নীতি করেন। কোনও মানুষের সেবা করেন না।

সাংসদের অভিযোগ, চারিদিকে দেখবেন বড় বড় রিসর্ট বানিয়েছেন চন্দননগরের বুকে। মোহর বানিয়েছেন। কোথা থেকে এই মোহর পেয়ে মোহরের বাড়ি বানালো। আমরা দেখছি কোথা থেকে মোহর আসছে। এর জবাব চন্দননগরের মানুষ দেবে ভদ্রেশ্বরের মানুষ দেবে।
তাহলে কি মন্ত্রীর বিরুদ্ধে নাম না করে সরাসরি দুর্নীতির অভিযোগ করছেন সাংসদ? শুধু তাই নয়, আরও বড় ইঙ্গিত দিচ্ছেন লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, কোথা থেকে এই টাকা আসছে, কারা দেয়। সিবিআই ইডির কাছে সব তথ্য আছে। যখন সিবিআই রেইড করতে, ইডি রেইড করতে চন্দননগরের ঘরে ঘরে ঢুকবে তখন বুঝতে পারবেন কার ঘরে কত টাকা আছে।

বিভিন্ন এলাকায় প্রচার শুরু করে দিয়েছেন লকেট চট্টোপাধ্যায়। রাজ্যের দুর্নীতির বিরুদ্ধে এবারের লোকসভা নির্বাচন হবে। সেই বার্তাই দিচ্ছেন তিনি৷ লকেট চট্টোপাধ্যায় এলাকায় যান না। এমন পোস্টারও একাধিক বার পড়েছে বহু এলাকায়। যদিও সেই সব বিষয়কে গুরুত্ব দিতে নারাজ লকেট।

বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের বিপরীতে তৃণমূল প্রার্থী করেছে রচনা বন্দ্যোপাধ্যায়কে। এক সময়ে দুজনেই টলিউডের একাধিক সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। এবার তাঁদেরই মুখোমুখি লড়াই এই কেন্দ্রে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!