“মমতার দুর্ঘটনার তদন্ত প্রয়োজন”: দিলীপ ঘোষ

0 0
Read Time:2 Minute, 46 Second

নিউজ ডেস্ক ::মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করলেন দিলীপ ঘোষ। শুক্রবার সকালে ইকো পার্কে প্রাতভ্রমণে গিয়েছিলেন দিলীপ। সেখানেই তিনি একাধিক বিষয়ে মন্তব্য করলেন।

মুখ্যমন্ত্রী গতকাল নিজের বাড়িতে পড়ে গিয়ে গুরুতর চোট পেয়েছেন। পিছন থেকে ধাক্কা মারার কথাও উঠে এসেছে। এটি নিছক দুর্ঘটনা, না কি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে? তাই নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠেছে।

বিজেপি সাংসদ দিলীপ ঘোষ বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দ্রুত সুস্থ হয়ে উঠুক। তিনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। রাজ্যের প্রধান নাগরিক। অসুস্থ হয়েছেন, চোট লেগেছে। তাড়াতাড়ি সেরে উঠুন। আমরা এটা চাইব।

ঘটনা নিয়ে বিভিন্ন জায়গায় বহু কথা উঠবে। কীভাবে এই ঘটনা ঘটল? কীভাবে ঘরের মধ্যে চোট পেলেন? এই বিষয়গুলি নিয়ে তদন্ত হওয়া উচিত। অনেক প্রশ্ন থাকে ঘটনার। সেগুলি নিয়ে ভাবা উচিত৷
ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং বিজেপিতে যোগ দিচ্ছেন আজ শুক্রবার। সেই বিষয়ে প্রশ্ন করা হয় দিলীপ ঘোষ। অর্জুন সিং প্রসঙ্গে তেমন কোনও ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেননি দিলীপ। অর্জুন সিং কখন যোগ দিচ্ছেন, কোথায় যোগ দিচ্ছেন, প্রার্থী হচ্ছেন কী না, এই বিষয় নিয়ে জানা নেই। ঘোষণা হোক তারপর জানা যাবে।

জানা গিয়েছে, অর্জুন সিংকে দলে নেওয়ার বিষয় নিয়ে নিমরাজি ছিলেন দিলীপ ঘোষ। বিজেপির টিকিটে জিতে তৃণমূলে যোগ দিয়েছিলেন অর্জুন সিং। ব্যারাকপুর এলাকার বিজেপি কর্মী – সমর্থকদের কাছে সঠিক বার্তা যায়নি এই ঘটনায়। কর্মীরা তাঁর হয়ে লড়াই করেছিলেন। এমনই দাবি করেছিলেন দিলীপ।

সন্দেশখালির ঘটনায় আরও অনেক তদন্তের বাকি আছে। সন্দেশখালিতে বহু রহস্য লুকিয়ে আছে। অনেক ঘটনা সামনে চলে আসবে। অনেকেই আরও গ্রেফতার হতে পারেন। এমনই মনে করছেন দিলীপ ঘোষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!