জঙ্গলমহলে লালপতাকা হাতে বামপ্রার্থী নীলাঞ্জন দাশগুপ্ত

0 0
Read Time:2 Minute, 21 Second

নিউজ ডেস্ক ::একটা সময়ে লাল পতাকা ছাড়া আর কিছু দেখা যেত না জঙ্গল মহলে। সেই লাল রঙ ফের উঁকি দিতে শুরু করেছে। আদিবাসীদের অধিকার রক্ষায় ফের ময়দানে বামেরা। বাঁকুড়ার বামপ্রার্থী নীলাঞ্জন দাশগুপ্ত প্রচার শুরু করলেন জঙ্গলমহলে। অনেকদিন পর ফের জঙ্গলমহলের রাস্তায় দেখা মিলল লাল পতাকার।

মানুষ ভীষণ সমস্যার মধ্যে আছেন, ল্যাম্পস গুলো বন্ধ। কেন্দু পাতা সংগ্রহ করে যারা জীবিকা নির্বাহ করতেন তাঁদের হাতে কাজ নেই, বন্ধ আদিবাসী হোষ্টেল গুলিও। ফলে কাজের খোঁজে মানুষকে ভীন রাজ্যে পাড়ি দিতে হচ্ছে। যাদের এই সব সমস্যা সমাধানের কথা ছিল তারা নীরব। মঙ্গলবার বাঁকুড়ার জঙ্গল মহলে নির্বাচনী প্রচারে এসে একথা বললেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের সিপিআইএম প্রার্থী নীলাঞ্জন দাশগুপ্ত।

রানীবাঁধের রাজাকাটা-বিক্রমডিহি এলাকায় প্রচারের ফাঁকে এদিন তিনি আরও বলেন, এখানকার মানুষ তাঁদের জীবন যন্ত্রণার কথা বলছিলেন, একমাত্র বামপন্থীরাই এই সমস্যা সমাধানে ধারাবাহিকভাবে লড়াই করছে, এমনকি বিষয়টি সংসদ পর্যন্ত পৌঁছে দেওয়াও আমাদের লক্ষ্য।একই সঙ্গে জঙ্গল মহলের মানুষ তাঁদের সঙ্গেই আছেন বলে তিনি দাবি করেন।

 জঙ্গল মহলে নির্বাচনী প্রচারে দলীয় প্রার্থী নীলাঞ্জন দাশগুপ্তকে ঘিরে সাধারণ মানুষের ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গেছে, পাশাপাশি এদিন গ্রামের রাস্তা ধরে মিছিল যতো এগিয়েছে, মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মিছিল ততোটাই দীর্ঘ হয়েছে বলে সিপিআইএম সূত্রে দাবি করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!