দিলীপ ঘোষের মনোনয়ন পত্র বাতিল করার দাবি তৃণমূলের

0 0
Read Time:2 Minute, 17 Second

নিউজ ডেস্ক ::মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রসঙ্গে কুরুচিকর মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। গতকালই তৃণমূলের পক্ষ থেকে এই অভিযোগ করা হয়েছিল। আজ বুধবার দিলীপ ঘোষের বিরুদ্ধে নির্বাচন কমিশনের দ্বারস্থ হল তৃণমূল প্রতিনিধি দল।

দিলীপ ঘোষের বিরুদ্ধে শাস্তি ঘোষণা করতে হবে নির্বাচন কমিশনকে। দিলীপ ঘোষকে সাসপেন্ড করা। তাঁকে শোকজ করা এবং মনোনয়ন পত্র বাতিল করার দাবি জানানো হয়েছে।

দিলীপ ঘোষ ও তাঁর দল বিজেপি নারী বিদ্বেষী। মুখ্য নির্বাচনী আধিকারিকের কাছে এই বিষয়ে অভিযোগ জমা দিল তৃণমূলের প্রতিনিধি দল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে যে ভাষায় আক্রমণ করা হয়েছে, তা ক্ষমার অযোগ্য। দিলীপ ঘোষ বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। তাঁর শাস্তি হওয়া উচিত। এমনই দাবি তোলা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে।

তৃণমূলের ১০ সদস্যের প্রতিনিধি দল আজ বুধবার কমিশনের দ্বারস্থ হয়। অবিলম্বে দিলীপ ঘোষকে শাস্তি দিতে হবে। এই দাবি করা হয়েছে। তৃণমূলের মন্ত্রী শশী পাঁজা, চন্দ্রিমা ভট্টাচার্য, ব্রাত্য বসু ছিলেন। এছাড়াও কলকাতা দক্ষিণের প্রার্থী মালা রায় ও তৃণমূল নেতা কুণাল ঘোষ ছিলেন এই দলে।
চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, ” মহিলাদের উপরে আক্রমণ করছেন। যেটা স্বভাব হয়ে গিয়েছে।
তিনি সম্পূর্ণভাবে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘণ করেছেন। আমরা বলেছি শাস্তিমূলক ব্যবস্থা করতে হবে। কারণ, শুধু নোটিশ করবেন সেটা যাতে না হয়।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!