সৌমিত্র খাঁর কনভয়ে হামলার অভিযোগ

0 0
Read Time:4 Minute, 31 Second

নিউজ ডেস্ক ::বিষ্ণুপুরের বেলুট গ্রামে প্রচারে গিয়েছিলেন বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। কিন্তু গ্রামে ঢুকতেই তাঁর কনভয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ। বেশ কয়েকজন বিজেপি কর্মী আহত হয়েছেন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ করেছেন সৌমিত্র খাঁ।

এই ঘটনা পুরোটাই সেটিং বলে পাল্টা নিশানা করেছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজাতা মণ্ডল। তিনি বলেছেন সৌমিত্র খাঁ কত বড় অভিনেতা সেটা আমি খুব ভাল করে জানি। পুরোটাই অভিনয় করছেন তিনি। অর্থাৎ তিনি যে পুরোটাই পরিকল্পনা করে করিয়েছেন সেটা স্পষ্ট হয়ে গিয়েছে। সেকারণেই পুলিশের উপরে হম্বিতম্বি করছেন সৌমিত্র খাঁ এমনই অভিযোগ করেছে সুজাতা মণ্ডল।

সৌমিত্র খাঁ অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেস পরিকল্পনা করে হামলা চালিয়েছে তাঁদের উপরে। আগে থেকেই তারা জানত যে তিনি বেলুট গ্রামে যাবেন প্রচারে। সেখানে ওত পেতেছিল তৃণমূল কংগ্রেস। তারপরেই তাঁর গাড়ি থামিয়ে হামলা চালানো হয় বলে অভিযোগ। পুলিশ নিরব দর্শকরে ভূমিকায় ছিল বলে অভিযোগ করেছেন তিনি।

বিষ্ণুপুর কেন্দ্রে এবার হাড্ডাহাজ্জি লড়াই। স্বামী-স্ত্রীর লড়াইয়ে জমজমাট বিষ্ণুপুর লোকসভা কেন্দ্র। বিজেপি প্রার্থী হয়েছেন সৌমিত্র খাঁ। তিনবারের সাংসদ তিনি। আর তাঁর বিপরীতে শাসকদল তৃণমূল কংগ্রেস প্রার্থী করেছেন তাঁরই প্রাক্তন স্ত্রী সুজাতা মণ্ডলকে। নিঃসন্দেহে শাসক দলের বড় চ্যালেঞ্জ এটি তাতে কোনও সন্দেহ নেই।
গত লোকসভা ভোটে বিজেপিতেই ছিলেন সুজাতা খাঁ। এবং সৌমিত্র খাঁয়ের প্রচারে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে ঝড় তুলেছিলেন তিনি। এক কথায় তাঁর প্রচারের জোরেই সৌমিত্র খাঁর জয় এসেছিল বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে। কিন্তু তারপর হঠাৎই সম্পর্কে দূরত্ব তৈরি হয়। একুশের বিধানসভা ভোটের আগে সকলকে চমকে দিয়ে সুজাতা খাঁ বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দেন। তারপরেই স্বামী স্ত্রীর সম্পর্কের ফাটল ক্রমশ চওড়া হতে থাকে।

সুজাতা খাঁ তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পরেই সাংবাদিক বৈঠক করে প্রকাশ্যেই স্ত্রীকে ডিভোর্স দিতে চান বলে ঘোষণা করেছিলেন সৌমিত্র খাঁ। শেষ পর্যন্ত আইনি বিচ্ছেদের পথেই হাঁটেন তাঁরা। এদিকে একুশের বিধানসভা ভোটে আরামবাগ কেন্দ্র থেকে সুজাতাকে প্রার্থী করেছিল তৃণমূল কংগ্রেস । তাতে জিততে পারেননি ঠিকই সুজাতা কিন্তু ভোটের পরিসংখ্যানে ভাল চ্যালেঞ্জ দিয়েছিলেন তিনি।

তারপরেই লোকসভা ভোটে সুজাতাকে বিষ্ণুপুর কেন্দ্রে সৌমিত্রর বিপরীতে প্রার্থী করে বিজেপিকে এক প্রকার চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে শাসক দল। সৌিমত্র খাঁ অবশ্য তাতে গুরুত্ব দিতে নারাজ। উল্টে তিনি দাবি করেছেন সুজাতা প্রার্থী হওয়ায় ৩ লক্ষ ভোটে জিতবেন তিনি। এদিকে আবার সুজাতা মণ্ডল দাবি করেছেন, সৌমিত্র খাঁ মানসিক অশান্তিতে ভুগছেন সেকারণে এইসব কথা বলছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!