কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখ পুত্র

0 0
Read Time:3 Minute, 5 Second

নিউজ ডেস্ক ::শাহরুখ খানের এক মাত্র ছেলে আরিয়ান খান। তাঁর প্রেমিকাকে নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে আরিয়ান খান নাকি কোন এক বিদেশিনীর সঙ্গে ঘোরা ফেরা করছেন। ব্রাজিলিয়ান অভিনেত্রী ল্যারিসন বনসেইয়ের সঙ্গে ঘোরাফেরা করতে দেখা গিয়েছে আরিয়ানকে।

ল্যারিসার সঙ্গে ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার করেছেন শাহরুখ পুত্র। শুধু যে ল্যারিসার সহ্গেই ঘুরছেন তা নয় অভিনেত্রীর পরিবারের লোকেদের সঙ্গেও আরিয়ানকে দেখা গিয়েছে। তাতেই দুয়ে দুয়ে চার করে ফেলেছে নেটপাড়া। বলিউড বাদশাহ শাহরুখ খান। তাঁর ছেলে কী করছেন তা নিয়ে কৌতুহলের শেষ নেই নেট পাড়ায়।

বিশেষ করে ড্রাগ কান্ডের পর তো আরিয়ানের দিকে বেশি নজর সোশ্যাল মিডিয়ায়। করোনাকালে গোয়াগামী একটি জাহাজের রেভপার্টি থেকে গ্রেফতার করা হয়েছিল আরিয়ান খানকে। তিনি নাকি সেখানে মাদক সেবন করতে গিয়েছিলেন। মুম্বইয়ের নারকোটিক বিভাগ তাঁকে গ্রেফতার করে। বেশ কয়েকদিন জেলে থাকতে হয়েছিল আরিয়ানকে। অবশেষে জামিন পেয়েছিলেন তিনি। নগদ এক লক্ষ টাকা দিয়ে জামিনে ছেলেকে ছাড়িয়েছিলেন শাহরুখ খান।

তারপরে দীর্ঘ কয়েকমাস শাহরুখ পুত্রকে লাইমলাইটে দেখা যায়নি। তারপরে আবার তিনি প্রকাশ্যে এসেছেন। একাধিক ইভেন্টে দিদি এবং বাবা-মায়ের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। শোনা যাচ্ছে পরিচালকের ভূমিকায় আসতে চলেছেন আরিয়ান। শহরুখের রেড চিলিস প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করছেন আরিয়ান। ওয়েব সিরিজ পরিচালনার কাজ করছেন আরিয়ান।

তারপরে আবার এই ব্রাজিলিয়ান অভিনেত্রীর সুবাদে খবরের শিরোনামে চলে এসেছেন শাহরুখ পুত্র। প্রসঙ্গত উল্লেখ্য কয়েক মাস আগে অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নাভেলির সঙ্গে আরিয়ান খানের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল। অন্যদিকে শাহরুখ খানের কন্যা সুহানার সঙ্গে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যর প্রেমের জল্পনা মাথা চারা দিয়েছে বলিউডে। তাঁরা একসঙ্গে অভিনয়ও করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!