“বিজেপি নয়, সাম্প্রদায়িক হল সিপিআইএম”: শুভেন্দু অধিকারী

0 0
Read Time:4 Minute, 9 Second

নিউজ ডেস্ক ::বর্ধমান-দুর্গাপুরে দলের প্রার্থী দিলীপ ঘোষের মন্তব্যের ওপরে কোনও মন্তব্য করতে রাজি হলেন না বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিভিন্ন জায়গায় ওসি, আইসি-সহ প্রশাসনের পদাধিকারীরা তৃণমূলের সঙ্গে বৈঠক করছেন অভিযোগ করেছেন তিনি। এঁদের কপালে দুঃখ আছে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিরোধী দলনেতা। উত্তরবঙ্গ থেকে ফিরে ক্যানিং যাওয়ার আগে তিনি এই মন্তব্য করেন।

বিরোধী তথা বিজেপি অভিযোগ করেছে, উত্তরবঙ্গে টর্নেডোর পরে সরকারের কঙ্কাল বেরিয়ে পড়েছে। এব্যাপারে বিরোধী দলনেতাকে জিজ্ঞাসা করা হলে, তিনি বলেন, কঙ্কাল কোথায় বেরোয়নি? গার্ডেনরিচ, এগরার খাদিকুল, আমডাঙায় কঙ্কাল বেরিয়ে পড়েছে।

হবিবপুরের আইসি আর ইটাহারের বিডিও-র বিরুদ্ধে তৃণমূল নেতাদের সঙ্গে বৈঠকের অভিযোগ উঠেছে। এব্যাপারে প্রশ্ন করা হলে বিরোধী দলনেতা বলেন, সব জায়গায় এটা চলছে। তিনি অভিযোগ করেছেন, সোমবার ঘাটানালে ওসি, আইসি, এসডিপিওরা একই কাজ করেছেন। কয়েকদিন আগে দিঘায় কাঁথির প্রার্থীকে নিয়ে এই ধরনের মিটিং হয়েছে। যার ভিডিও ফুটেজ রয়েছে বলেও দাবি করেছেন তিনি।

বিরোধী দলনেতা বলেছেন, তৃণমূল যা করছে, সবকিছুতেই নজরদারি চালাচ্ছেন তারা। তিনি অভিযোগ করেছেন, কলকাতা বন্দরে বছর খানেক আগে যে ড্রাগ ধরা পড়েছিল, তার সঙ্গে যুক্ত তৃণমূল থেকে সাসপেন্ড হওয়া শেখ শাহজাহান। তিনি অভিযোগ করে বলেছেন, শাহজাহানের বড় শাগরেদের নাম মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলায় হিংসার ঘটনার জন্য মমতা বন্দ্যোপাধ্যায় দায়ী বলে দাবি করেন তিনি।
তিনি এদিন ফের একবার দাবি করেছেন, পাঁচ জানুয়ারির পর থেকে ফেব্রুয়ারির শেষ পর্যন্ত যতদিন নিরুদ্দেশ ছিল, সেই সময় ভাইপোর পিএ ও পুলিশ অফিসারদের সঙ্গে শেখ শাহজাহানের যে যোগাযোগ ছিল তা এক্স হ্যান্ডেলে প্রকাশ করা ফোন নম্বর পরীক্ষা করলেও পাওয়া যাবে।

গত ৩১ মার্চ দিল্লির রামলীলা ময়দানে কেজরিওয়ালের গ্রেফতারি বিরুদ্ধে হওয়া ইন্ডিয়া ব্লকের সভায় সীতারাম ইয়েচুরি এবং ডেরেক ও’ব্রায়েন পাশাপাশি বসেছিলেন বলে জানিয়ে শুভেন্দু অধিকারী বলেন, এখানে নিরাপদ সর্দারের তৃণমূলের বিরুদ্ধে আন্দোলন গ্রহণযোগ্য় হতে পারে না।

বিরোধী দলনেতা এদিন বলেন, সিপিআইএম পশ্চিমবঙ্গে সাম্প্রদায়িক দল। মুসলিম কোথায় বেশি আছে দেখে ভোটে দাঁড়ান মহঃ সেলিম। কেন তিনি (সেলিম) মুর্শিদাবাদ থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন, সেই প্রশ্ন তোলেন শুভেন্দু অধিকারী। বিরোধী দলনেতা বলেন, যদি সত্যিই চ্যালেঞ্জ নিতে চাইতেন, তাহলে তিনি ডায়মন্ডহারবার কিংবা দক্ষিণ কলকাতা থেকে প্রতিদ্বন্দ্বিতা করতেন। শুভেন্দু অধিকারী আরও বলেন, সেখানে মমতা বন্দ্যোপাধ্যায় করেন তোষণের রাজনীতি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!