বাংলার বিজেপি নেতাকর্মীদের বড় বার্তা মোদীর

0 0
Read Time:3 Minute, 36 Second

নিউজ ডেস্ক ::’মেরা বুথ সবসে মজবুত’, অনুষ্ঠানে বক্তব্য রাখলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পশ্চিমবঙ্গের বিজেপি কার্যকর্তাদের সঙ্গে সম্পর্ক স্থাপন করলেন প্রধানমন্ত্রী৷ বাংলায় বিজেপির উন্নতির জন্য তাঁদের শুভেচ্ছা জানানো হল।

আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বাংলায় আসছেন। উত্তরবঙ্গে বিজেপির হয়ে জনসভা করবেন তিনি৷ তার আগে এদিন বুধবার সামাজিক মাধ্যমে সম্পর্ক স্থাপন করলেন। শুরুতেই বাংলায় কথা বললেন প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদী বলেন, “নমস্কার, আপনার সবাই ভালো আছেন তো? “

পশ্চিমবঙ্গে বিজেপি কার্যকর্তারা প্রতিকূল পরিস্থিতির মধ্যে দিতে কাজ করেন। তাদের যতই প্রশংসা করা যায়, ততই কম হয়। জীবন সংকটে রেখেও তাঁরা মানুষের সেবার জন্য এগিয়ে যান। তাঁদের কাজের জন্য বাংলায় বিজেপির প্রতি ভরসা মানুষের মধ্যে বাড়ছে৷ এমনই বার্তা দিলেন মোদী।

প্রত্যেক নির্বাচনের সময় তৃণমূল সন্ত্রাস চালিয়ে বিজেপিকে আটকানোর চেষ্টা করেছে। কীভাবে একজন বিজেপি কর্মী বুথ বাঁচানোর চেষ্টা করেন, দেখা যায়। আরও একটি নির্বাচন এসে গিয়েছে। দল সকলের সঙ্গে আছে। ‘ মোদী গ্যারান্টি’ পৌঁছে দেওয়া হচ্ছে। প্রধানমন্ত্রী আশা করছেন এবার বাংলায় আসন সংখ্যা বিজেপির বাড়বে।
উত্তর মালদা কেন্দ্রের কার্যকর্তা লতিকা হালদার প্রধানমন্ত্রীর সঙ্গে প্রথম কথা বলেন। দুজনেই একে অপরকে শুভেচ্ছা বিনিময় করেন। সেই বুথে নির্বাচনী অভিযান কেমন চলছে? কার্যকর্তাদের দায়িত্ব কি ঠিকভাবে বুঝিয়ে দেওয়া হয়েছে? প্রশ্ন করলেন নরেন্দ্র মোদী।

পশ্চিমবঙ্গে নির্বাচনী হিংসা একটা গুরুত্বপূর্ণ ইস্যু। উত্তর মালদায় তেমন কোনও পরিস্থিতি কি তৈরি হয়েছে? সেই প্রশ্ন করেন প্রধানমন্ত্রী। মহিলাদের একত্রিত করে বাড়ি বাড়ি প্রচার করা হচ্ছে। এমন জানালেন লতিকা হালদার। একাধিক কার্যকর্তাদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী।
বিভিন্ন জায়গার বিজেপি কার্যকর্তাদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। বাংলাতে তিনি লোকসভা নির্বাচনের প্রচার শুরু করে ফেলেছেন। এপ্রিল মাস থেকে ধারাবাহিক প্রচার করবেন তিনি। তার আগে তিনি বাংলার বিভিন্ন জায়গার খবর নিচ্ছেন।

বিজেপি কর্মীদের সঙ্গে কথা বলছেন। মনোবল বাড়ানোর চেষ্টা করেছেন প্রধানমন্ত্রী। এবার আরও খুঁটিনাটি গুছিয়ে বিজেপি নামছে রাজ্যে। এমনই মনে করছে ওয়াকিবহাল মহলের একটা অংশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!