আজ ভূপতিনগরে তৃণমূলের প্রতিনিধি দল

0 0
Read Time:3 Minute, 33 Second

নিউজ ডেস্ক ::লোকসভা ভোটের আগে নতুন করে জেগে উঠেছে পূর্ব মেদিনীপুরের ভূপতি নগরের বিস্ফোরণের তদন্ত। গতপরশু সেখানে আক্রান্ত হয়েছে এনআইএ। আজ সেখানে যাচ্ছে তৃণমূল কংগ্রেসের প্রতিনিধি দল। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আজ সেখানে যাবেন তাঁরা।

তৃণমূলের প্রতিনিধি দলে থাকছেন চন্দ্রিমা ভট্টাচার্য, কুণাল ঘোষ। ভূপতি নগরে বিস্ফোরণের ঘটনায় এনআইএ-র হাতে গ্রেফতার তৃণমূল কংগ্রেসের দুই নেতার পরিবারের সঙ্গে কথা বলবেন তাঁরা। এদিকে শুক্রবার ভূপতিনগরে গভীর রাতে তল্লাশি চালিয়ে একাধিক নথি উদ্ধার করেছেন তদন্তকারীরা।

ইতিমধ্যেই তদন্তকারীরা যে নথি উদ্ধার করেছে সেগুলি আদালতে জমা দিয়েছে। ভূপতিনগরের তৃণমূল কংগ্রেসের পূর্ত কর্মাধ্যক্ষ এনআইএ-র স্ক্যানারে ছিলেন। তাঁর বাড়িতে গতকাল তল্লাশি চালায় এনআইএ। তদন্তকারীরা সেখান থেকে বেশ কিছু নথি উদ্ধার করেছে। তাতে বেশ কিছু তথ্য তাঁরা উদ্ধার করেছেন বলে জানিয়েছেন।

এনআইএ ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসের দুই নেতাকে গ্রেফতার করেছে। তারপরেই এনআইএ-র গাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ। ঘটনার তীব্র নিন্দা করেছেন রাজ্যপাল। এবং অভিযুক্তদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে বলে জানিয়েছেন তিনি। ইতিমধ্যেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এই ঘটনা নিয়ে ভূপতিনগর থানায় ফোন করেন গতকাল রাতে।জানা গিয়েছে সন্দেশখালির কায়দায় মহিলাদের সামনে রেখে এনআইএ-র উপরে হামলা চালানো হয়।
বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বাংলায় রাষ্ট্রপতি শাসনের দাবি জানিয়েছেন। তিনি বলেছেন একের পর এক জায়গায় কেন্দ্রীয় এজেন্সি আক্রান্ত হচ্ছে। এই ঘটনা চলতে দেওয়া যায় না। রাজ্যে আইন শৃঙ্খলার বলে কিছু নেই অবিলম্বে রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারি করা উচিত। গতকাল ভূপতিনগরে এজেন্সির উপর হামলার ঘটনায় তৃণমূল কংগ্রেসের নেতাদের পাশে দাঁড়িয়েছেন মমতা।

তপনের প্রচার সভা থেকে তিনি স্পষ্ট বলেছেন মধ্যরাতে কেন গিয়েছিল তল্লাশি এনআইএ। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যের পরেই শোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। শাসক দলের অভিযোগ ভোটের আগে পরিকল্পনা করে বিভিন্ন জায়গায় শাসক দলের নেতারদের টার্গেট করা হয়েছে। সেকারণেই ভোটের আগেই এনআইএ ভূপতিনগরে অভিযান চালিয়েছিল এতোদিন চালায়নি তারা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!