প্রার্থী হতেই বিধায়িকা স্ত্রীকে ‘ছাড়লেন’ স্বামী

0 0
Read Time:3 Minute, 51 Second

নিউজ ডেস্ক ::ভোটের নির্ঘণ্ট প্রকাশ হয়ে গিয়েছে! সামনেই প্রথম দফার নির্বাচন। ভোটের মুখে আজব ঘটনার সাক্ষী থাকছে দেশ। কিন্ত তা বলে বউকেই ছেড়ে দেবেন! এমন ঘটনাও ঘটেছে নির্বাচনে। বালাঘাট থেকে এবার বহুজন সমাজ পার্টি (বিএসপি) র প্রার্থী হয়েছেন কঙ্কর মুঞ্জরে।

আর সেই তালিকা প্রকাশ্যে আসার পরেই স্ত্রী সঙ্গ ত্যাগ করলেন। অবাক হচ্ছেন তো! এমনই ঘটেছে দেশের লোকসভা নির্বাচন। কিন্তু কেন এমন ঘটনা?

আসলে বিএসপি প্রার্থী কঙ্কর মুঞ্জরে এবার প্রার্থী হয়েছেন। কিন্তু স্ত্রী অনুভা মুঞ্জরে দীর্ঘদিন ধরে কংগ্রেস করে আসছেন। এমনকি সে দলের বিধায়কও বটে তিনি। আর এখানেই সমস্যা! দুই দলের নীতি সম্পূর্ণ আলাদা। এই অবস্থায় নির্বাচনে কীভাবে এক ছাতার তলায় থাকা সম্ভব। এরপরেই বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নেন কঙ্কর মুঞ্জরে। যা খবর, একেবারে স্থানীয় একটি বস্তিতে থাকতে শুরু করেছেন তিনি। স্বামীর এমন কাজ দেখে এবার মাথায় হাত স্ত্রী অনুভার।

প্রাক্তন বিধায়ক ও বিএসপি প্রার্থী কঙ্কর মুঞ্জারে জানিয়েছেন, শুক্রবার আমি বাড়ি ছেড়ে দিয়েছি। স্থানীয় একটি ছোট বাড়িতে থাকছি। নির্বাচনের প্রচার করতে হচ্ছে। কিন্তু স্ত্রী কংগ্রেস করে। আমি বিএসপি। নীতি এবং আদর্শের ক্ষেত্রে দুটি দল আলাদা। এই অবস্থায় কীভাবে এক ছাতার তলায় দুজনে থাকা যায়? প্রশ্ন কঙ্করের। এমনকি ভোটাররা কী ভাববেন? এক সঙ্গে থাকলে পুরোটাই ফিক্সিং কিনা তা নিয়েও প্রশ্ন উঠবে। আর তাই সবদিক ভেবেই এহেন সিদ্ধান্ত বলে জানান বিএসপি প্রার্থী।

বলে রাখা প্রয়োজন, গত ২০২৩ সালের নভেম্বর মাসে বিজেপির গৌরিশঙ্কর বিসেনকে হারান অনুভা মুঞ্জর। বিধায়ক হিসাবে এলাকায় বেশ নাম রয়েছে এলাকায়। কিন্তু স্বামীর ‘সংসার ত্যাগে’র সিদ্ধান্ত মন খারাপ অনুভার। বলেন, এই সিদ্ধান্ত সঠিক নয়। একজন মহিলার কাছে সংসার এবং স্বামীর বাড়িই সব। বিবাহের ৩৩ বছর কেটে গিয়েছে। সন্তানও রয়েছে তাঁদের। কিন্তু স্বামীর মতো দলের প্রতি তিনিও বিশ্বাসযোগ্য থাকতে চান। আর তাই স্বামীর হয়ে না, কংগ্রেস মনোনীত প্রার্থীর হয়ে প্রচার করবেন বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন অনুভা।

সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, দলের প্রতি আমি অনুগত কর্মী। বালাঘাট থেকে লোকসভা নির্বাচনে এবার সম্রাট সারস্বতকে প্রার্থী করেছে কংগ্রেস। তাঁর জয় নিশ্চিত করতে লড়াই করবেন বলে জানিয়েছেন অনুভা মুঞ্জর। তবে প্রচারে বেরিয়ে স্বামীর বিরুদ্ধে কোনও কু-কথা বলবেন না বলেই জানিয়েছেন অনুভা মুঞ্জর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!