লোকসভা ভোটে কত আসন পাবে বিজেপি, জানিয়ে দিলেন মমতা

0 0
Read Time:3 Minute, 33 Second

নিউজ ডেস্ক ::আবকি বার ৪০০ পার। এবারে লোকসভা ভোটে স্লোগান তুলেছে বিজেপি। বাংলায় এসে অমিত শাহ প্রতিশ্রুতি দিয়ে গিয়েছেন ৩০০ পার করলেই সকলে আয়ুষ্মন ভারত প্রকল্প পাবেন। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন ৪০০ পাওয়া তো দূরের কথা ২০০ আসনও এবার বিজেপি পাবে না।

মমতা বন্দ্যোপাধ্যা গতকাল শিলিগুড়ির ডাবগ্রাম-ফুলবাড়িতে সভা করেছেন। সেখান থেকেই বিজেপিকে ঝটকা দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন, গত কয়েক বছর ধরে বিজেপি কেবল মিথ্যে কথাই বলে গিয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এসে বলেছেন, বেছে বেেছ গ্রেফতার করা হবে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন উল্টো করে ঝুলিয়ে দেবেন। এবার তৃণমূল কংগ্রেস পাল্টা ঝটকা দেবে।

রাজ্যে ভোটের প্রচারে মোদী-শাহের আসাকে ভোটপাখি বলে কটাক্ষ করেছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ভোটের পরে আর বিজেপিকে বাংলায় দেখা যায় না। মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন দেশের সংবিধানকে ধ্বংস করে দিচ্ছে। নরেন্দ্র মোদী মিথ্যে প্রতিশ্রুতি দিচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি। মোদীর এই মিথ্যে প্রতিশ্রুতিতে কেউ কান দেবেন না বলে প্রচার মঞ্চ থেকে সতর্ক করেছেন মমতা। সবটাই মোদীর ভোট জুমলা বলে কটাক্ষ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত উল্লেখ্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বালুরঘাটে প্রচারে এসে প্রতিশ্রুতি দিয়েছেন ৩০০ পার করলেই আয়ুষ্মান ভারত প্রকল্পের সুবিধা সকলেই পাবেন। বাংলায় ৩০ আসন জয়ের দাবি করেছেন তিনি। গত লোকসভা ভোটে রাজ্যে ১৮টি আসন পেয়েছিল বিজেপি। তারপরে আবার তিনি দাবি করেছিলেন এবারের লোকসভা ভোটে ৩৫টি আসন বাংলায় পাবে বাজেপি। কিন্তু বালুরঘাটের সভা থেকে তিনি বার্তা দিয়েছেন ৩১ আসন পাবে বিজেপি।

মমতা বন্দ্যোপাধ্যায় এদিন উত্তরবঙ্গের বাসিন্দাদের কাছে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। তিনি প্রশ্ন করেন এতো কাজ করার পরেও কেন উত্তরবঙ্গের মানুষ তৃণমূল কংগ্রেসকে ভোট দেননা। কি দোষ করেছে তৃণমূল কংগ্রেস। বিজেপি আসে ভোটের আগে প্রতিশ্রুতি দেয় আর চলে যায়। আর কোনও কাজ করে না। তারপরেও বিজেপি উত্তরবঙ্গে কেন ভোট পায়। ডাবগ্রাম-ফুলবাড়ি কেন্দ্রে গৌতম দেবের হার নিয়েও এদিন প্রশ্ন তুলেছিলেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!