অমিত মালব্যের বিরুদ্ধে থানায় অভিযোগ

0 0
Read Time:4 Minute, 1 Second

নিউজ ডেস্ক ::মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (West Bengal CM) বিরুদ্ধে ‘আপত্তিকর’ মন্তব্য! বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের। রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য গড়িয়াহাট থানায় এই অভিযোগ দায়ের করেছেন।

সূত্রের খবর, রাজ্যের আরও বেশ কয়েকটি থানায় অমিত মালব্যের (Amit Malviya) বিরুদ্ধে অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছে শাসকদল।

যা রীতিমত অস্বস্তি বিজেপির কাছে। যদিও সুকান্ত মজুমদার বলেন, মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) যে ভাষায় প্রধানমন্ত্রীকে আক্রমন শানিয়েছেন তা সবাই দেখেছে। রকের ভাষা ব্যবহার করছে। মুখ নিয়ে আমার অস্বস্তি হচ্ছে বলে দাবি বিজেপি রাজ্য সভাপতির। বিষয়টিকে গুরুত্ব দিতে নারাজ বঙ্গ বিজেপি।

জানা গিয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অপমান করেছেন মুখ্যমন্ত্রী (Mamata Banerjee)। করেছেন আপত্তিকর মন্তব্য। এই বিষয়ে একটি টুইট করেন অমিত মালব্য। বক্তব্যের সমর্থনে একটি ভিডিও ক্লিপিংসও পোস্ট করেন বিজেপির আইটি সেলের প্রধান (Amit Malviya)। যদিও ভাইরাল ভিডিও’র সত্যতা যাচাই করেনি ওয়ান ইন্ডিয়া বাংলা। কিন্তু অমিত মালব্যের পোস্ট করা ভিডিও’তে মুখ্যমন্ত্রী সম্পর্কে অবমাননাকর মন্তব্য করা হয়েছে। এমনকি বাংলার মহিলাদেরও অপমান করা হয়েছে বলে দাবি রাজ্যের মন্ত্রী।

এরপরেই বিজেপি নেতার (Amit Malviya) বিরুদ্ধে গড়িয়াহাট থানায় আজ রবিবার অভিযোগ দায়ের করেন চন্দ্রিমা ভট্টাচার্য। পুলিশে জমা দেওয়া অভিযোগ পত্রে দাবি, অসংসদীয় এবং অশ্লীল শব্দ মুখ্যমন্ত্রী ব্যবহার করেছেন বলে অভিযোগ করছেন বিজেপি নেতা। কিন্তু তা মিথ্যা কথা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবমূর্তিতে ইচ্ছাকৃত ভাবে আঘাত করার চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ রাজ্যের মন্ত্রীর।

অভিযোগের সঙ্গে অমিত মালব্যের করা পোস্টের স্ক্রিনশট শেয়ার করেছেন চন্দ্রিমা ভট্টাচার্য। এই বিষয়ে পুলিশের হস্তক্ষেপ দাবি করেছেন। শুধু তাই নয়, ভারতীয় দণ্ডবিধির ৫০০ এবং ৫০৯ ধারায় বিজেপি নেতার বিরুদ্ধে যাতে ব্যবস্থা নেওয়া হয় সেই আবেদনও অভিযোগ পত্রে জানানো হয়েছে। বিষয়টি পুলিশের তরফে গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে।

বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যের পোস্টটিও খতিয়ে দেখা হচ্ছে পুলিশ সূত্রে জানা গিয়েছে। মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্জ বলেন, শান্তি বিঘ্নিত করতে বিজেপি নেতা উদ্দেশ্য প্রণোদিত এহেন মন্তব্য করেছেন। সমাজে বিভেদ ও বিদ্বেষ বৃদ্ধির চেষ্টা চলছে বলেও অভিযোগ রাজ্যের মন্ত্রীর। যদিও অভিযোগ নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি বিজেপি নেতা অমিত মালব্য।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!