মমতাকে চা খাওয়ার আমন্ত্রণ বিজেপির রাজ্য সভাপতির!

0 0
Read Time:3 Minute, 45 Second

নিউজ ডেস্ক ::দ্বিতীয় দফার নির্বাচনের আগে আজ ‘হাইভোল্টেজ’ রবিবার। প্রচারের ময়দানে ঝড় তুলছে বিজেপি এবং তৃণমূল। গরম উপেক্ষা করেই প্রচার করছেন মমতা বন্দ্যোপাধ্যায় (West Bengal CM)। আগামী ২৬ এপ্রিল দ্বিতীয় দফায় লোকসভা নির্বাচন। দেশের পাশাপাশি রাজ্যের তিনটি লোকসভা আসনে ভোট হবে।

তিন আসন হল দার্জিলিং, রায়গঞ্জ এবং বালুরঘাট। এই তিন লোকসভা আসন (Lok Sabha Election 2024) বিজেপির শক্তঘাঁটি। আর তা এবার ছিনিয়ে নিতে মাটি কামড়ে তৃণমূল (TMC)।

দফায় দফায় প্রচার করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) এবং মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আজ বালুরঘাট লোকসভায় প্রচার করবেন তৃণমূল সুপ্রিমো। গত পাঁচ বছর বিজেপির দখলে ছিল এই লোকসভা কেন্দ্র।

এবার সেই কেন্দ্র থেকে ফের গতবারের সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকেই (Sukanta Majumdar) প্রার্থী করেছে অমিত শাহ (Amit Shah)। সকাল থেকে মাঠে নেমে প্রচার সারছেন সুকান্ত মজুমদার। অন্যদিকে এবার ওই কেন্দ্রে তৃণমুল প্রার্থী করেছে ‘ভুমিপুত্র’ বিপ্লব মিত্রকে। তাঁর সমর্থনেই এদিন সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।
আর সেই সভায় যোগ দেওয়ার আগে মুখ্যমন্ত্রীকে চা খাওয়ার আমন্ত্রণ জানালেন সুকান্ত মজুমদার। বলেন, বালুরঘাট লোকসভা কেন্দ্রে আসছেন। আবার বাড়িতে একটু চা খেয়ে যাওয়ার আমন্ত্রণ জানাব। চা চক্রে জেলার উন্নয়ন নিয়ে তাঁর সঙ্গে বৈঠক করবেন বলেও এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানান বিজেপি নেতা। একই সঙ্গে দুর্নীতি ইস্যুতে তৃণমুলকে আক্রমণ করতেও ছাড়েনি তিনি। পাশাপাশি জবাব দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অভিযোগেরও।

উল্লেখ্য, রায়গঞ্জের সভা থেকে শনিবার অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, দ্বিতীয় দফায় বিরোধীরা ধুয়ে যাবে। ‘সার্জিকাল স্ট্রাইকে’র কথাও বলেন। জবাবে এদিন সুকান্ত মজুমদার বলেন, আগামী চার তারিখ কি হবে তা সবাই দেখতে পাবে। তবে তাঁর জয়ের ব্যাপারে সম্পূর্ণ আত্মবিশ্বাসী বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী।

তাঁর দাবি, সাংসদ তহবিলের টাকা খরচ হয়েছে। জেলাজুড়ে হয়েছে উন্নয়নের কাজ। মানুষ সব দেখতে পাচ্ছে। এমনকি নতুন ট্রেন-সহ রেলের বিভিন্ন প্রকল্প দক্ষিণ দিনাজপুর জেলা পেয়েছে বলেও মন্তব্য করেছেন সুকান্ত মজুমদার। বিপুল এই কাজে কোথাও কোনও দুর্নীতি হয়েছে তা কেউ বলতে পারবে না বলে দাবি। ফলে এবার নির্বাচনে বিপুল ভোটে জিতবেন বলে আশাবাদী রাজ্য সভাপতি। এমনকি লিড আরও বাড়বে বলেও দাবি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!