অভিষেক বন্দ্যোপাধ্যায় ও নিজের প্রাণ সংশয় করছেন মমতা? 

0 0
Read Time:2 Minute, 18 Second

নিউজ ডেস্ক ::নিজের ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রাণ সংশয়ের আশঙ্কা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়? দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জে রবিবার দুপুরে সভা ছিল তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেখানেই এই কথা বলেছেন নেত্রী।

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সামনের সপ্তাহে একটা বোমা পড়ার কথা বলেছেন। তৃণমূল সেই ঘটনায় বেসামাল হয়ে যাবে। এই কথা বলেছেন শুভেন্দু। কী হবে সামনের সপ্তাহে? সেই নিয়ে রাজনৈতিক মহলে চর্চা শুরু হয়েছে।

তৃণমূল প্রার্থী বিপ্লব দেবের হয়ে প্রচার সভা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি শুভেন্দু অধিকারীকে পালটা আক্রমণ করেছেন। সঙ্গে নিজের ও তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রাণ সংশয়ের কথা বলেছেন।

এ দিনের সভা থেকে কী বললেন মমতা বন্দ্যোপাধ্যায়? “এই যে বোমা ফাটানোর কথা বলছে, আমিও টার্গেট, অভিষেকও টার্গেট৷ এরা আমাদের জীবন পর্যন্ত নিয়ে নিতে পারে। এত ডেঞ্জারাস এরা।” তাহলে কি নিজের ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রাণ সংশয়ের আশঙ্কা করছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়?

তিনি আরও বলেন, মনে রাখবেন,নিজেদের নিরাপত্তা নিয়ে আমরা কখনও ভাবি না। আমার মানুষের নিরাপত্তা নিয়ে ভাবি৷” রবিবার তৃণমূল নেত্রীর বক্তব্যে পুলওয়ামা প্রসঙ্গও উঠে আসে। তিনি বলেন, ” এইসব চালাকি, নানা রকম চক্রান্ত। যেমন পুলওয়ামায় করেছিল। এগুলো হচ্ছে চক্রান্ত। এই চক্রান্ত ভেঙে দেব আমরা।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!