৮০০ কোটি টাকার বাড়ি রয়েছে এই বলি তারকার

0 0
Read Time:2 Minute, 37 Second

নিউজ ডেস্ক ::বলিউডের সবচেয়ে ধনী এবং দামী অভিনেতারা হলেন শাহরুখ খান, সলমন খান। শাহরুখ খানের জলসা থেকে সলমন খানের গ্যালাক্সি বাংলো দেখতে দূর দূরান্ত থেকে আসেন সকলে। কোটি কোটি টাকার সম্পদ রয়েছে তাঁদের। আবার অমিতাভ বচ্চনের জলসাও বলিউজের দামি বাড়িগুলির মধ্যে একটা।

কিন্তু জানিন এই সব দামি বাড়িও ফেল করে যাবে এক বলিউড তারকার বাড়ির কাছে। তাঁর কাছে রয়েছে শাহরুখ-সলমন এবং অমিতাভ বচ্চনের থেকেও দামি বাড়ি। তিনি সইফ আলি খান। তাঁর পৈতৃক ভিঁটে পতৌদি প্যালেসের দাম শুনলে চমকে উঠবেন। দিল্লি থেকে মাত্র ৮০ কিলোমিটার দূরে রয়েছে এই প্যালেস।

হরিয়ানার টিটুলার নবাব পরিবারের প্রাসাদ এই পতৌদি প্যালেস। বলিউড অভিনেতা সইফ আলি খান এখন এই প্রাসাদের মালিক। যার মূল্য ৮০০ কোটি টাকা। সেখানে শাহরুখ খানের মান্নতের দাম ২০০ কোটি টাকা আর অমিতাভ বচ্চনের জলসার দাম ১২০ কোটি টাকা।

প্রায় শতাধিক বছরের প্রাচীন এই পতৌদি প্যালেস। সইফ আলি খানের ঠাকুরদা নবাব ইফতিকার আলি খান তৈরি করেছিলেন এই প্রাসাদটি। ভোপালের রাজকুমারিকে বিয়ে করেছিলেন সইফের ঠাকুরদা। ভোপালের বেগমের মতো আভিজাত্যে ভরা একটি প্রাসাদ তৈরি করতে চেয়েছিলেন তিনি। সেকারণে সাহেব ইঞ্জিনিয়ার রবার্ট টোর রাসেলকে দিয়ে তৈরি করিয়েছিলেন প্রাসাদের নকশা। পাতৌদি প্যালেসের আসল নাম ইব্রাহিম কোঠি।

৮০০ কোটি টাকা সম্পদ হলেও এই প্যালেসে সইফ থাকেন না। তবে মাঝে মধ্যেই তিনি সেখানে যান পরিবারকে নিয়ে সময় কাটাতে। একাধিক ছবির শ্যুটিংও হয় এই প্রাসাদে। সন্দীপ রেড্ডির অ্যানিম্যাল ছবিটির শ্যুটিংও হয়েছে এই পতৌদি প্যালেসেও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!