বিজেপির নিশানায় মল্লিকার্জুন খাড়গে

0 0
Read Time:4 Minute, 7 Second

নিউজ ডেস্ক ::ছত্তিশগড়ের জাঞ্জগির লোকসভায় দলীয় প্রার্থীর সমর্থনে প্রচার। সেই প্রচার সভা থেকে ভগবান রাম ও শিবকে নিয়ে বিতর্কিত মন্তব্যের অভিযোগ উঠল কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গের বিরুদ্ধে। বিজেপি যা নিয়ে খাড়গেকে নিশানা করেছে। আক্রমণ শানিয়েছেন রাজ্যের উপমুখ্যমন্ত্রী বিজয় শর্মা।

কংগ্রেস সভাপতি খাড়গে দলের প্রার্থী শিবকুমার দাহরিয়ার সমর্থনে জনসভা করছিলেন। সেখানে খাড়গে দাহরিয়ার পুরো নাম মনে রাখতে না পারায় তা জিজ্ঞাসা করেন (সেটা খাড়গের আনুষ্ঠানিকতা কিংবা নাটকও হতে পারে)। যখন কংগ্রেস প্রার্থী বলেন শিবকুমার দাহরিয়া, সেই সময় খাড়গে বলেন, তাঁর নামও শিব, তিনি রামের সঙ্গে সমানভাবে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন।

খাড়গে বলেন, তাঁর নাম মল্লিকার্জুন অর্থাৎ নামের সঙ্গে শিব রয়েছে। খাড়গে বলেন, অন্ধ্রপ্রদেশের শ্রীসাইলমে মল্লিকার্জুন নামে একটি জ্যোতির্লিঙ্গ রয়েছে।

এর পরেই অবশ্য বিজেপি কংগ্রেস সভাপতিকে নিশানা করে আক্রমণ শুরু করে। ছত্তিশগড়ের উপমুখ্যমন্ত্রী বিজয় শর্মা বলেন, থাড়গে আবারও স্পষ্ট করেছেন, কংগ্রেসীরা ভগবান রামকে তাদের শত্রু হিসেবে বিবেচনা করেন। তিনি আরও বলেন, কংগ্রেসিরা শিব বলে গর্ব করেন, কিন্তু তারা জানে না, শিব শ্রীরামকে তাঁর মূর্তি হিসেবে বিবেচনা করেন। বিজয় শর্মা বলেন, কংগ্রেসিরা শ্রীরামের অস্তিত্বকে অস্বীকার করেছে।

তিনি আরও বলেন, এই মল্লিকার্জুন খাড়গে রাম মন্দিরের আমন্ত্রণ প্রত্যাখ্যান করেছিলেন। সেই একই সময়ে মল্লিকার্জুন খাড়গে সনাতন ধর্মকে ধ্বংস করার হুমকি দেওয়াকে সমর্থন করেছিলেন।

ছত্তিশগড়ের জাঞ্জগিরের সভা থেকে মল্লিকার্জুন খাড়গে শুধুমাত্র মুসলিমদের নিয়ে কথা বলার জন্য সমালোচনা করেন। খাড়গে বলেন, দরিদ্রদের আর্থিক অবস্থার কারণে বেশি সন্তান রয়েছে। তিনি বলেছেন, ইন্ডিয়া ব্লক সংখ্যাগরিষ্ঠতার দিকে এগিয়ে যাচ্ছে অনুধাবন করার পরে প্রধানমন্ত্রী মোদী হতাশ হয়েছেন। তাই তিনি মঙ্গলসূত্র ও মুসলিমদের কথা বলছেন। কংগ্রেস সভাপতি বলেন, তাঁর নিজের পাঁচ সন্তান। তবে তিনি বাবা-মায়ের একমাত্র পুত্র ছিলেন।
খাড়গে বলেন , বিজেপির চারশোর বেশি লোকসভা আসন জিততে চাইছে, দরিদ্রদের কল্যাণের জন্য নয়, তাঁদের অধিকার কেড়ে নিতে।

প্রসঙ্গত, রাজস্থানের একটি নির্বাচনী সভায় প্রধানমন্ত্রী বলেছিলেন, কংগ্রেস ক্ষমতায় এলে তারা জনগণের সম্পদ পুনর্বন্টন করবে, যাঁদের বেশি সন্তান রয়েছে, তাঁদের দেবে। এব্যাপারে তিনি প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের মন্তব্য উল্লেখ করেছিলেন, যেখানে মনমোহন বলেছিলেন, দেশের সম্পদের ওপরে মুসলিমদের দাবি প্রথম ছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!