ঘাটালে প্রচারে চরম হুঁশিয়ারি হিরণের

0 0
Read Time:3 Minute, 22 Second

নিউজ ডেস্ক ::ফের বিতর্কিত মন্তব্য করলেন ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ। ঘাটালের সবংয়ে প্রচারের মঞ্চ থেকে তিনি হুঁশিয়ারি দিয়ে বলেছেন, ভোট লুঠ করতে এলে পা ভেঙে দেওয়া হবে। এবার আর কোনও রেয়াত করা হবে না। এতোদিন যাঁরা ভোট লুঠ করেছে তাঁরা এবার আর বেঁচে ফিরতে পারবে না।

হিরণ নিজে অবশ্য দাবি করেছেন এরকম কোনও কথা তিনি বলেননি। সবংয়ের তৃণমূল কংগ্রেস নেতা তরুণ মিশ্রকে টার্গেট করেই নাকি তিনি এই মন্তব্য করেছেন। যদিও হিরণের এই ধরনের মন্তব্য নতুন নয়। এর আগেও একাধিকবার হিরণের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করার অভিযোগ উঠেছে।

এই নিয়ে ইতিমধ্যেই নির্বাচন কমিশনের কাছে নালিশ জানিয়েছে তৃণমূল কংগ্রেস। প্রকাশ্যে এভাবে মারার হুমকি দিয়ে বিজেপি প্রার্থী িহরণ নির্বাচনী বিধিভঙ্গ করছে বলে পাল্টা অভিযোগ করছেন শাসক দলের নেতা তরুণ মিশ্র। যদিও তিনি দাবি করেছেন এভাবে ভয় দেখিয়ে হুমকি দিয়ে ভোটে জেতা আটকাতে পারবে না বিজেপি। সবংয়ে হারবে জেনেই বিজেপি প্রার্থী আতঙ্কে এই ধরনের কথা বলে চলেছেন।

যদিও বিজেপি প্রার্থী হিরণের বিরুদ্ধে এর আগেও একাদিকবার বিতর্কিত মন্তব্যের অভিযোগ উঠেছে। কয়েকদিন আগে বিজেপি প্রার্থী বিডিও-র অফিসে গিয়ে তাঁকে হুমকি দিয়েছিলেন বলে অভিযোগ উঠেছিল। সেটা নিয়েও কমিশনে নালিশ জানিয়েছিল তৃণমূল কংগ্রেস। এই কেন্দ্রে এবার হিরণের প্রতিপক্ষ তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী অভিনেতা দেব।
দেবের বিরুদ্ধেও একাধিকবার বিস্ফোরক অভিযোগ করেছেন হিরণ। তিনি দাবি করেছিলেন কয়লাপাচারের টাকা সিনেমা তৈরির কাজে ব্যবহার করেছেন অভিনেতা দেব। যদিও দেব এই নিয়ে কোনও কথা বলেননি বা হিরণকে নিশানা করে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেন। কয়লা দুর্নীতি কাণ্ডে দেবকে একাধিকবার জেরা করেছে ইডি। দেব সেখানে হাজিরাও দিয়েছেন।

লোকসভা ভোটের আগে রাজনীতি ছেড়ে দেওয়ার ইঙ্গিত দিয়েছিলেন দেব। তাই নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল। শেষে অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দফায় দফায় বৈঠকের পরে ফের ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে দেবকে প্রার্থী করে তৃণমূল কংগ্রেস।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!