তৃণমূলকে নিশানা নরেন্দ্র মোদীর

0 0
Read Time:3 Minute, 17 Second

নিউজ ডেস্ক ::পুরুলিয়ায় প্রচারে এসেও তৃণমূল সরকার ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তৃণমূল কংগ্রেসের দুর্নীতি সম্পর্কে নরেন্দ্র মোদী বিস্ফোরক হয়ে ওঠেন। সন্দেশখালি ঘটনা নিয়েও তৃণমূলকে নিশানা করলেন নরেন্দ্র মোদী।

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে বিদ্ধ রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবীর বাড়ি থেকে উদ্ধার হয়েছিল ৫১ কোটি টাকা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেই দুর্নীতি সম্পর্কে বক্তব্য রাখলেন। ” আমি নিজে কখনও এত নোট দেখিনি।” দাবি প্রধানমন্ত্রীর।

তোলাবাজ, চুরি তৃণমূলের নীতি। মা মাটি মানুষের কথা বলে তৃণমূল ক্ষমতায় এসেছিল। এখন দুর্নীতিতেই হাতিয়ার করেছে রাজ্যের শাসক দল। দুর্নীতিকে কিছুতেই প্রশ্রয় দেবেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আগামী ৪ জুন দেশের লোকসভা নির্বাচনের ফল ঘোষণা। তারপরে এই বিষয়ে আরও কড়া ব্যবস্থা নেওয়া হবে। পুরুলিয়ার সভামঞ্চ থেকে এই দাবি করলেন নরেন্দ্র মোদী।

প্রতারিতদের টাকা ফেরতের ব্যবস্থা করা হবে। দুর্নীতিবাজদের জেলের বাইরে থাকতে দেওয়া হবে না। জোর গলায় এই বক্তব্য রাখলেন প্রধানমন্ত্রী। তৃণমূল কংগ্রেস রাজ্যে ভোট ব্যাঙ্কের রাজনীতি করছে। ভোটের স্বার্থে সব সীমা পেরিয়ে গিয়েছে তৃণমূল। এমনই কড়া মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সন্দেশখালি ইস্যুতে বরাবর তৃণমূলের বিরুদ্ধে সরব নরেন্দ্র মোদী। পুরুলিয়ার সভাতেও রাজ্যের শাসক দলকে আক্রমণ করলেন তিনি। ” সন্দেশখালিতে পাপ করেছে তৃণমূল কংগ্রেস।” তৃণমূল নেতৃত্ব সন্দেশখালির মহিলাদের চরিত্র নিয়ে প্রশ্ন তুলছেন। কড়া নিন্দা করলেন প্রধানমন্ত্রী।

আগামী দিনে পুরুলিয়ার উন্নয়নের কথা বলেন নরেন্দ্র মোদী। উন্নত সড়কপথ, রেলপথের কথা শোনা গিয়েছে তাঁর বক্তব্যে। ” যখন বাংলার বিকাশ হবে, তখন ভারতের বিকাশ হবে।” এই কথা বললেন তিনি। রঘুনাথপুরে থার্মাল পাওয়ারের কারখানার কথাও উঠে এসেছে তাঁর বক্তব্যে। আগামী দিনে কর্মক্ষেত্রে এই জেলায় জোর দেওয়া হবে। প্রধানমন্ত্রীর কথায় উঠে এসেছে সেই বিষয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!