সাংসদ নির্বাচিত হলেও ‘দিদি নম্বর ওয়ান’ অনুষ্ঠান করবেন রচনা

0 0
Read Time:2 Minute, 48 Second

নিউজ ডেস্ক ::সাংসদ হিসেবে নির্বাচিত হলেও ‘দিদি নম্বর ওয়ান’ চলবে। সঞ্চালিকা হিসেবেই কাজ চালিয়ে যাবেন তিনি৷ বললেন রচনা বন্দ্যোপাধ্যায়। বুধবার বাঁকুড়া লোকসভা কেন্দ্রে রোড শ্যো করেন তিনি।

তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তীর সমর্থনে নির্বাচনী রোড শোতে অংশ নিলেন রচনা। হুগলি লোকসভা কেন্দ্র থেকে তিনি লড়েছেন। সেই কেন্দ্রে পঞ্চম দফায় ভোট হয়ে গিয়েছে৷ এবার অন্যান্য কেন্দ্রে প্রচারে বেরিয়েছেন তিনি।

“দিদি নম্বর ওয়ান ছিল, আছে ও থাকবে। কাজের জায়গায় কাজ।” এই কথা জোর গলায় বললেন রচনা। তিনি বাংলার মহিলাদের একটা বড় অংশের কাছে দিদি নম্বর ওয়ান অনুষ্ঠান করেই অত্যন্ত জনপ্রিয়।

অরূপ চক্রবর্তীকে পাশে নিয়ে রচনা বন্দ্যোপাধ্যায় এদিন রোড শো করেন প্রচুর সংখ্যক মহিলা এদিন উপস্থিত ছিলেন রচনা বন্দ্যোপাধ্যায় কে দেখতে মানুষের সঙ্গে অভিনেত্রী জনসংযোগ করেন অনেকেই যার সঙ্গে ছবি তোলার চেষ্টা করেছেন।

সিমলাপাল স্কুল মোড় থেকে শিলাবতী নদী ঘাট পর্যন্ত নির্বাচনী রোড শো হয়। অংশ নেন তিনি। বাঁকুড়া-ঝাড়গ্রাম রাজ্য সড়ক ধরে রচনা বন্দ্যোপাধ্যায়ের এই রোড শো ঘিরে তৃণমূল নেতা-কর্মী-সমর্থকদের ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা গিয়েছে।

হুডখোলা গাড়িতে প্রার্থী অরূপ চক্রবর্তীর পাশে ছিলেন রচনা। আগামী ২৫ মে উন্নয়নকে সামনে রেখে জোড়াফুল চিহ্নে ভোট দেবেন। একই সঙ্গে প্রার্থী অরূপ চক্রবর্তীকে ভোট দেওয়ার আবেদন জানান তিনি।

বিজেপির বেশি কথা না বলাই ভালো। ভোট বাক্স কথা বলবে। ওনাদের কী দিন আসতে চলেছে। ওনারা নিজেও জানেন না। গেরুয়া শিবিরিকে খোঁচা দিয়ে দাবি করেন রচনা। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সম্পর্কে প্রশ্ন করা হয়। উত্তরে তিনি বলেন, ” উনি বরিষ্ঠ নেতা।” ওঁর কথা নিয়ে তিনি কোনও মন্তব্য করতে চাননি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!