“নন্দীগ্রামের ঘটনায় দায়ী শুভেন্দু অধিকারী”: দেবাংশু

0 0
Read Time:3 Minute, 29 Second

নিউজ ডেস্ক ::নন্দীগ্রামের ঘটনার জন্য সরাসরি শুভেন্দু অধিকারী দায়ী। বিজেপি এলাকায় সন্ত্রাস চালাচ্ছে। তৃণমূল কর্মীরা গত তিন বছর ধরে মার খেয়েছে। এলাকায় সন্ত্রাস করে তমলুক লোকসভা আসন বিজেপি জিততে চায়। ভোটের আগে বিজেপিকে কাঠগড়ায় তুলে আক্রমণাত্মক মন্তব্য করলেন দেবাংশু ভট্টাচার্য।

আগামী কাল তমলুক লোকসভা কেন্দ্রে ভোট। বৃহস্পতিবার উত্তেজনা চরমে ছিল নন্দীগ্রাম এলাকায়। শুক্রবারও সেখানে থমথমে পরিবেশ। পরিস্থিতি নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন তৃণমূল কংগ্রেস প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। নন্দীগ্রামের ঘটনার পিছনে শুভেন্দু অধিকারীর হাত থাকতে পারে। এমন আশঙ্কাও করছেন তিনি।

প্রয়োজনে রাজ্যের বিরোধী দলনেতাকে গ্রেফতার করা হোক। জিজ্ঞাসাবাদ করুক পুলিশ। দাবি জানিয়েছেন দেবাংশু। তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা যথেষ্ট ভয়ে রয়েছেন। তাদের বাড়ি, দোকান ভাঙচুর করা হয়েছে। বিজেপি যথেষ্ট সন্ত্রাস চালাচ্ছে এলাকায়। দাবি করলেন তৃণমূল প্রার্থী।

নিজের দলের লোককে বলি চড়িয়ে তারপর গোটা নন্দীগ্রাম এলাকা জুড়ে সন্ত্রাস চালানো। এটাই কি শুভেন্দু অধিকারীর শেষ কয়েক দিনের খেলা? প্রশ্ন তুললেন দেবাংশু। মাইকে প্রচার করা হচ্ছে, ভোট দিতে যাবেন না। গেলে চামড়া গুটিয়ে নেওয়া হবে। মাইকিংয়ের ভিডিও ভাইরাল হচ্ছে। দাবি তৃণমূল প্রার্থীর।
এলাকার তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকদের ভোটার কার্ড, আধার কার্ড জমা করতে বলা হচ্ছে। রবিবার, সোমবার সেই সব ফেরত পাওয়া যাবে। এমন মারাত্মক দাবি করলেন দেবাংশু। ” টুকলি করে পাশ করা যায়। কিন্তু টুকলি করে প্রথম হওয়া যায় না।” একথাও বললেন তিনি।

নির্বাচন কমিশনারকে সব তথ্যই দেওয়া হচ্ছে দলের পক্ষ থেকে। নির্বাচন কমিশনের কাজে খুশি হতে পারছেন না তৃণমূল কংগ্রেস প্রার্থী। বিজেপি তমলুক আসনটি সন্ত্রাস করে জিততে চায়। ২০২১ সালে শুভেন্দু অধিকারী লোডশেডিং করে নন্দীগ্রাম থেকে জিতেছিলেন। শুভেন্দু অধিকারীর পায়ের তলার মাটি এতটাই দুর্বল। লোডশেডিং বা সন্ত্রাস না করলে জেতা যাবে না। কটাক্ষ করলেন দেবাংশু।

নির্বাচন কমিশনের আওতায় থাকা পুলিশ প্রশাসন ঠিক মতো কাজ করছে না। তারা তাদের ভূমিকা পালনে এখনও ব্যর্থ রয়েছে। এই দাবিও করলেন তমলুকে তৃণমূল কংগ্রেস প্রার্থী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!