ভোটের আগের দিন বিপুল টাকা উদ্ধার ঘাটালে

0 0
Read Time:4 Minute, 18 Second

নিউজ ডেস্ক ::আগামীকাল ভোট। হাতে আর ২৪ ঘণ্টাও সময় নেই এরই মাঝে আবার ঘাটালে বিজেপি নেতার গাড়ি থেকে উদ্ধার হল বিপুল পরিমান টাকা। নাকা চেকিংয়ের সময় বস্তাবন্দি অবস্থায় বিজেপি নেতার গাড়িতে সেই টাকা উদ্ধার করে পুলিশ। বিজেপি নেতা জানিয়েছেন, পার্টির টাকা এটি। তিনি নিয়ে যাচ্ছিলেন পার্টিকে দেওয়ার জন্য।

ভোটের আগে থেকেই পূর্ব মেদিনীপুরের বিভিন্ন লোকসভা কেন্দ্রে উত্তেজনা ছড়িয়েছে। নন্দীগ্রামের পাশাপাশি ঘাটাল কেন্দ্র নিয়েও এবার যথেষ্ট উত্তেজনা রয়েছে। ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী দেেবর বিপরীতে এবার বিজেপি প্রার্থী করেছে হিরণকে। হিরণ েদবের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করে চলেছেন ভোটের আগে থেকেই।

দেবের বিরুদ্ধে একের পর এক অভিযোগ করেছেন বিজেপি প্রার্থী হিরণ। আগামীকাল ষষ্ঠদফায় ভোট গ্রহণ ঘাটাল লোকসভা কেন্দ্রে। তার আগে তৃণমূল কংগ্রেস প্রার্থী অভিনেতা দেবের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি অভিযোগ করেছেন, কয়লা পাচার কাণ্ডের টাকা নিয়ে সিনেমা করেছেন অভিনেতা দেব। শুভেন্দু অধিকারী একাধিক বার এই অভিযোগ করেছেন দেবের বিরুদ্ধে।

শেষ পর্যন্ত অভিনেতা দেবের এই নিয়ে এবার পাল্টা আক্রমণ শানিয়েছেন বিজেপি প্রার্থী হিরণকে। তিনি রীতিমতো হিসেব তুলে ধরে বলেছেন বিজেপি প্রার্থী হিরণও যে টাকা নিয়েছিলেন সেকথা কেন চেপে যাচ্ছেন বিজেপি নেতারা। এতোদিন চুপ করে ছিলাম এবার বাড়াবাড়ির পর্যায়ে চলে যাচ্ছে বলেই তথ্য প্রকাশ করেছেন তিনি। এমনই মন্তব্য করেন অভিনেতা দেব।
গতকাল এই নিয়ে তোলপাড় হয়েছে রাজ্য রাজনীতি। বিজেপি প্রার্থী হিরণের সঙ্গে তৃণমূল কংগ্রেস প্রার্থী দেবের তরজা চরমে উঠেছে। ভোটেও তার প্রভাব পড়বে বলে মনে করা হচ্ছে। গত পরশু ঘাটালের বিজেপি প্রার্থী হিরণের আপ্ত সহায়কের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। এই নিয়ে তুঙ্গে ছিল উত্তেজনা। পুলিশ পরিকল্পনা করেই বেছে বিজেপি প্রার্থী এবং নেতাদের বাড়িতে তল্লাশি চালাচ্ছে বলে অভিযোগ করেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

তারপরে আবার আজ নাকা চেকিংয়ের সময় বিজেপি নেতার গাড়িতে ২৪ লক্ষ টাকা কোথা থেকে এলো তা নিয়ে প্রশ্ন উঠেেছ। বিজেপি নেতা দাবি করেছেন পার্টির তহবিলের টাকা তিনি নিয়ে যাচ্ছিলেন। সেই টাকা তিনি পার্টি অফিসে দেবেন এই নিয়ে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। আজ সকাল থেকেই থমথমে হয়েছে ঘাটাল-নন্দীগ্রাম। নন্দীগ্রামে বিজেপি কর্মী খুনের ঘটনার পরে এলাকায় রুট মার্চ করছে কেন্দ্রীয় বাহিনী। দোকান পাট সব বন্ধ রয়েছে। কার্যত বনধের চেহারা নিয়েছে গোটা নন্দীগ্রাম।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!