নারিনের ডান্স স্টেপ অনুকরণ শাহরুখের

0 0
Read Time:4 Minute, 16 Second

নিউজ ডেস্ক ::২০২৪ সালের আইপিএল শুরুর আগে কেকেআর দলে সবথেকে বড় মাস্টারস্ট্রোটটা দেন শাহরুখ খান। লখনউ শিবির থেকে তুলে এনে গৌতম গম্ভীরকে কেকেআরের মেন্টর পদে বসান। দুইবারের আইপিএল জয়ী অধিনায়ক নাইট শিবিরে ফিরতেই বদলে যায় কেকেআরের চালচিত্র। দল চ্যাম্পিয়ন হওয়ার পরই উচ্ছাসে মাতেন বলিউড বাদশা। ফাইনাল ম্যাচ জয়ের পর মাঠে বাদশাহী সেলিব্রেশন টিভির পর্দায় দেখা গিয়েছিল।

এবার প্রকাশ্যে এল সেলিব্রেশনের পার্ট টু। নাইটদের সাজঘরেও চলে আরও এক প্রস্থ সে‌লিব্রেশন। দলের পক্ষ থেকে প্রত্যেক ক্রিকেটারকে পুরস্কৃত করা হল। একইসঙ্গে নারিনের ডান্স স্টেপ অনুকরণ করে দেখালেন শাহরুখ।তবে গৌতম গম্ভীরকে নাচাতে পারলেন না কিং খানও।

নাইটদের সাজগৱে শাহরুখ বলেন, ‘তোমাদের প্রত্যেককে শুভেচ্ছা, তোমরা সবাই দারুণ পারফরম্যান্স করেছ। টুর্নামেন্ট শুরুর আগে আমরা ঠিক করেছিলাম নারিন এবং জিজিকে (গম্ভীর) নাচাব। ইতিমধ্যেই নারিন তাঁর কথা রেখেছ।’ এই কথা বলার সঙ্গে সঙ্গেই নারিনের ডান্স স্টেপ অনুকরণ করে দেখান কিং খান। তখন গুরু গম্ভীরও হেসে উঠেন।
শাহরুখ খান আইপিএলের দলের মালিকদের মধ্যে সব থেকে সক্রিয় হতে হতে পেরেছেন। বলিউড তারকা সর্বদা প্রমাণ করেছেন শুধু মাত্র টাকা বিনিয়োগ করে লাভ-ক্ষতির অঙ্ক কষাই নয় কেকেআর দলের সঙ্গে তিনি হৃদয় দিয়ে জড়িয়ে থাকেন।

বছরের পর বছর দল সাফল্য পায়নি কিন্তু হতাশ হননি। জলের মতো টাকা খরচ করে দল গঠন করেছেন। তবে ২০২৪ সালের আইপিএল শুরুর আগেই মাস্টার স্ট্রোকটা দিয়েছেন নিজেই। লখনউ শিবির থেকে পুরানো সেনাপতি গম্ভীরকে তুলে আনেন। মেন্টর রূপে গৌতম আসতেই বদলে গেল নাোইটদের খেলার চিত্রটাই।

এদিকে আরও একটি ভিডিও নাইটদের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। সেটাও নারিন এবং রাসেলের।
২০২৩ সালের বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন হয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সেই টিমের সদস্য ছিলেন আন্দ্রে রাসেল, সুনীল নারিনরা। ম্যাচের পর এক সাংবাদিক ভুল ইংরেজিতে প্রশ্ন করেন ‘ফাইনাল ম্যাচ ইয়োর পারফর্ম হোয়াট হ্যাপেনিং?এ বার কেকেআরের ড্রেসিংরুমে নারিন এবং রাসেলকে একই প্রশ্ন করা হয়। ওই ভাঙা ইংরেজিতে। যা শুনে তাঁদের মনে পড়ে যায় বিপিএলের ঘটনা। হেসে লুটিয়ে পড়েন তাঁরা।

এদিকে এবার আর দেখা যাবে না কলকাতায় নাইটদের সেলিব্রেশন। আসলে নাইটদের প্রথম দুই আইপিএল জয়ের পর যে উৎসবের চালচিত্র দেখা গিয়েছিল ইডেন জুড়ে, তা আজও অবিস্মরণীয় হয়ে রয়েছে। প্রথম আইপিএল জয়ের পর জনসাধারণের জন্য খুলে দেওয়া হয়েছিল ইডেন। কাতারে-কাতারে লোক এসেছিলেন স্বপ্নের নায়কদের একবার চোখের দেখা দেখতে। কিন্তু ভোটের কারণে এবার সেটা হচ্ছে না। চেন্নাই থেকে যে যার মতো বাড়ি ফিরেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!