৭০ লাখ টাকা ফেরত দিতে চান অভিনেত্রী ঋতুপর্ণা

0 0
Read Time:3 Minute, 43 Second

নিউজ ডেস্ক ::রেশন দুর্নীতি মামলায় চাঞ্চল্যকর মোড়! ৭০ লক্ষ টাকা ফেরত দিতে চান অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna SenGupta)। গত কয়েকদিন আগেই তাঁকে দীর্ঘক্ষণ জেরা করেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ED) আধিকারিকরা। আর এরপরেই টাকা ফেরত দিতে চেয়ে ইডির কাছে অভিনেত্রী ইচ্ছাপ্রকাশ করেছেন বলে জানা গিয়েছে।

যদিও দীর্ঘ জেরা শেষে অভিনেত্রী জানান, রেশন দুর্নীতি মামলায় (West Bengal Ration Scam) তিনি কোনও ভাবেই জড়িত নন। যে সমস্ত নথি তদন্তকারী আধিকারিকরা চেয়েছিলেন তা জমা দিয়েছেন।

আর এরপরেই টাকা ফেরতের প্রশ্ন? যা নিয়ে শুরু হয়েছে জোর তরজা। রেশন দুর্নীতি মামলায় (West Bengal Ration Scam) ধৃতদের ব্যাংক স্টেটমেন্ট সহ নথি খতিয়ে দেখেন ইডির তদন্তকারী আধিকারিকরা। আর তা খতিয়ে দেখে জানতে পারে ঋতুপর্ণা সেনগুপ্তের সংস্থার অ্যাকাউন্টে দুর্নীতির মোটা অঙ্কের টাকা গিয়েছে। সেই বিষয়ে জানতে ব্যাঙ্কের নথি চেয়ে ডেকে পাঠানো হয় অভিনেত্রীকে। দীর্ঘ পাঁচ ঘণ্টা ধরে তদন্তকারীরা তাঁকে জেরা করেন।

সূত্রে জানা যায়, জিজ্ঞাসাবাদে অভিনেত্রী জানান রেশন দুর্নীতির (West Bengal Ration Scam) সঙ্গে তার কোনও ভাবে যোগ নেই। এমনকি যে টাকা তার সংস্থায় পৌঁছেছে সেটা দুর্নীতির টাকা কিনা সেই সম্পর্কেও তিনি জানতেন না। জেরায় অভিনেত্রী বেশ কিছু নথি জমা দেন। আর তা দিয়ে তিনি জানিয়েছেন, ৬০ লক্ষ টাকা ২০১৩ সালে তাঁর সংস্থায় গিয়েছিল। আর তা যায় ব্যাঙ্ক ট্রান্সফারের মাধ্যমে। যদিও ২০ লাখ টাকা ২০১৫ সালের মধ্যে ফেরত দিয়ে দেন বলেও তদন্তকারী আধিকারিকদের জানান টলিউডের এই অভিনেত্রী।

এমনকি দীর্ঘ জেরায় এক ব্যক্তির নাম সামনে আসে। যিনি রেশন দুর্নীতি কাণ্ডে (West Bengal Ration Scam) ধৃত জ্যোতিপ্রিয় মল্লিকের ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে। তদন্তকারীদের অনুমান, সম্ভবত ওই ব্যক্তির হাত দিয়েই মোটা টাকা অভিনেত্রীর সংস্থায় গিয়েছে। মূলত একটি হিন্দি ছবি তৈরির জন্য সেই টাকা এসেছিল বলে দাবি করেছেন অভিনেত্রী।

যদিও সেই সিনেমা রিলিজ হয়নি। এই সমস্ত বিষয় যখন ইডির র‍যাডারে সেই সময় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ৭০ লক্ষ টাকা ফিরিয়ে দিতে চেয়ে ইচ্ছা প্রকাশ করেছে তদন্তকারীদের কাছে। যদিও ইডির পক্ষ থেকে এখনো কোনো কিছু জানানো হয়নি ঋতুপর্ণা সেনগুপ্তকে বলে রাখা প্রয়োজন, ২০১৯ সালের জুলাইয়ে ঋতুপর্ণাকে রোজভ্যালিকাণ্ডের তদন্তকারী সংস্থা ইডি জিজ্ঞাসাবাদ করেছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!