‘শর্টটাইম মেমরি লসে’ ভুগছেন মুকুল – অপারেশনের পরে এখন ভালো আছেন

0 0
Read Time:2 Minute, 40 Second

নিউজ ডেস্ক : তৃণমূলের অবিসংবাদিত নেতা মুকুল রায় বেশ কিছুদিন রাজনীতির ময়দানে নেই। জানা গিয়েছে, এই নেতার ব্যালান্সিংয়ের সমস্যা তৈরি হয়েছে। একইসঙ্গে, কথা ভুলে যাচ্ছেন তিনি। অর্থাৎ শর্ট টার্ম মেমরি লসের সমস্যাতেও ভুগছেন মুকুল রায়। এই নেতার ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, তাঁর দাঁড়ানোর সমস্যা ঠিক হতে পাঁচ থেকে সাত দিন লাগবে, এমনটাই জানিয়েছেন চিকিৎসকরা। তবে তাঁর পুত্র জানিয়েছেন, এই মুহূর্তে তিনি ভালো আছেন। “বাবা আগের থেকে কিছুটা ভালো রয়েছেন। আমি আজ (শনিবার) এখনও হাসপাতালে পৌঁছতে পারিনি। যাচ্ছি, সেখানে গিয়ে চিকিৎসকদের থেকে আরও পরিষ্কার করে বাবার শারীরিক অবস্থা সম্পর্কে জানতে পারব।”

সূত্রের খবর, ভুলে যাওয়া থেকে শুরু করে, ব্যালেন্সিংয়ের সমস্যা হচ্ছে প্রবীণ এই নেতার। এরপরেই চিকিৎসকরা তাঁর অপারেশন করার পরামর্শ দেন। আপাতত তিনি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। গত বছর ফেব্রুয়ারি মাস থেকেই স্নায়ুর সমস্যায় ভুগছিলেন তিনি। ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, তাঁর স্ত্রী কৃষ্ণা রায়ের মৃত্যুর পর শারীরিক এবং মানসিকভাবে ভেঙে পড়েন এই দুঁদে নেতা। একাধিকবার অসংলগ্ন কথা বার্তা বলতে শোনা যেত তাঁকে।

বর্তমানে খুব একটা রাজনীতির ময়দানে দেখা যায় না মুকুল রায়কে। উল্লেখ্য, একুশের বিধানসভা নির্বাচনে BJP-র টিকিটে কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে লড়াই করেছিলেন মুকুল রায়। তাঁর বিপরীতে তৃণমূলের প্রার্থী ছিলেন অভিনেত্রী কৌশানী। কিন্তু, মুকুল রায়ের কাছে পরাজিত হন তিনি। তবে পরবর্তীতে তিনি তৃণমূলে প্রত্যাবর্তন করেন। এখন অবশ্য তিনি আন-অফিসিয়ালি তৃণমূল ও অফিসিয়ালি বিজেপি। তাই বলা হয় বড়ো বিচিত্র এই রাজনীতি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!