দেশে ফিরেই প্রধানমন্ত্রীর কাছে যাবেন রোহিতরা

0 0
Read Time:4 Minute, 13 Second

নিউজ ডেস্ক ::টি২০ বিশ্বকাপের চ্যাম্পিয়ন ভারতীয় দল বার্বাডোজ থেকে বৃহস্পতিবার ভোরবেলা দেশে ফিরতে চলেছে। বিসিসিআই হারিকেন প্রাকৃতিক দুর্যোগের কারণে বার্বাডোজে আটকে থাকা দল এবং ভারতীয় সাংবাদিকদের জন্য একটি চার্টার্ড ফ্লাইটের ব্যবস্থা করেছে। দেশের সাংবাদিকদের সঙ্গে ভারতীয় দল ভোরে নয়াদিল্লি পৌঁছাবে। ইতিমধ্যেই সেই বিশেষ বিমানটি বার্বাডোজ থেকে রওনা দিয়েছে। দেশে ফেরার কয়েক ঘণ্টার মধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে সাক্ষাৎ করবে বিশ্বকাপজয়ী ভারতীয় দল।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আগামীকাল (৪ জুলাই) সকাল ১১টায় ভারতের টি২০ বিশ্বকাপ জয়ী দলের সাথে দেখা করবেন এবং ক্রিকেটারদের অভিনন্দন জানাবেন। শনিবার বিশ্বকাপ জিতেছে ভারতীয় দল। প্রাকৃতিক দুর্যোগের কারণে বিশ্বকাপের ফাইনাল হওয়ার পর থেকে সমস্ত খেলোয়াড়, বিসিসিআই কর্মকর্তা সহ সাপোর্ট স্টাফরা বার্বাডোজে আটকে ছিল। অবশেষে, দলটি বার্বাডোজ থেকে একটি বিশেষ এয়ার ইন্ডিয়া ফ্লাইটে রওনা দিয়েছে সবাইকে এবং আগামীকাল ভোরে নয়াদিল্লিতে পৌঁছবে বলে আশা করা হচ্ছে৷

প্রধানমন্ত্রী মোদি ইতিমধ্যেই ফাইনালের পরে রোহিত শর্মা এবং বিরাট কোহলির মতো টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের সাথে কথা বলেছিলেন এবং এমনকি এর ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছিল। এখন তিনি ব্যক্তিগতভাবে তাদের সাথে দেখা করবেন এবং ঐতিহাসিক ও স্মরণীয় বিজয়ের জন্য তাদের অভিনন্দন জানাবেন। উল্লেখযোগ্যভাবে, গত বছর ওডিআই বিশ্বকাপের ফাইনালে দলের হৃদয়বিদারক হারের পর ভারতের প্রধানমন্ত্রীও ভারতীয় ড্রেসিংরুমে গিয়েছিলেন। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার কাছে হারের পর ভারতীয় দলকে সান্তনা দেন।
মোদীর সঙ্গে সাক্ষাতের পর ভারতীয় দল চলে যাবে মুম্বইয়ে। বোর্ডের তরফে বিশেষ বিমানের ব্যবস্থা থাকবে দলকে দিল্লি থেকে মুম্বই নিয়ে যাওয়ার জন্য। মুম্বই বিমানবন্দর থেকে ওয়াংখেড়ে স্টেডিয়ামে যাবে ভারতীয় দল। এই রাস্তায় এক কিলোমিটার হুডখোলা বাসে করে নিয়ে যাওয়া হবে রোহিত, বিরাট কোহলিদের। ঠিক যেমনটা ২০০৭ সালে হয়েছিল। তবে এখনও বোর্ডের পক্ষ থেকে সরকারিভাবে এই অনুষ্ঠানের কোনও সরকারি ঘোষণা হয়নি।

২০১১ সালে ওয়াংখেড়ে স্টেডিয়ামেই বিশ্বকাপ জিতেছিল ভারত। সেই দলের অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। রোহিতেরা সেই মাঠে যাবেন। অধিনায়ক রোহিত সেই মাঠে টি২০ বিশ্বকাপ ট্রফি তুলে দেবেন বোর্ড সচিব জয় শাহের হাতে। সন্ধ্যাবেলা ক্রিকেটারেরা যে যার বাড়ি ফিরে যাবেন। আপাতত এমনই সূচি রয়েছে। ১৭ বছর পর টি২০ বিশ্বকাপ জিতেছে ভারত। গোটা দেশ বিরাট-রোহিতদের প্রতীক্ষায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!