মাঝ রাস্তা থেকেই ডাঃ সন্দীপ ঘোষকে উঠতে হলো CBI এর গাড়িতে

0 0
Read Time:2 Minute, 48 Second

নিউজ ডেস্ক ::একজন বিশিষ্ট চিকিৎসককে CBI নিজেদের গাড়িতে করে তুলে নিয়ে গেলো – এমন খবর বাংলায় আগে খুব বেশি হয় নি। ঠিক এক সপ্তাহ আগে আর জি কর হসপিটলে ঘটে যাওয়া নির্মম মর্মান্তিক ঘটনার প্রেক্ষিতেও CBI এর এই কাজ। আরজি করে ডাক্তারি পড়ুয়ার ধর্ষণ ও খুনের যে মামলা, তাতে সন্দীপ ঘোষের বয়ান অত্যন্ত গুরুত্বপূর্ণ সিবিআইয়ের কাছে। সিবিআই তাঁকে ডেকেছিল বলে এদিনই কলকাতা হাইকোর্টে জানিয়েছিলেন সন্দীপের আইনজীবী। ডাকলেও সিবিআইয়ের ডাকে সাড়া দেননি তিনি। এবার তাঁকে রাস্তা থেকেই তুলে নিয়ে যায় সিবিআই। রাস্তার দুপাশে মানুষ অবাক হয়ে তাকিয়ে থাকে। এই সন্দীপ ঘোষের বিরুদ্ধে গুচ্ছের অভিযোগ গত কয়েক বছরে উঠেছে। একাধিকবার আরজি করের অধ্যক্ষ পদ থেকে সরানোর বিজ্ঞপ্তি জারি করেও কোনও এক অদৃশ্য কারণে তাঁকে পদে রেখে দেওয়া হয়েছে। তবে আরজি করে যা ঘটে, তার পর আর পদ বাঁচাতে পারেননি সন্দীপ। আদালত তাঁকে ‘প্রভাবশালী’ বলে দ্রুত ছুটিতে পাঠিয়ে দিয়েছেন।

আদালতের নির্দেশে ডাক্তার সন্দীপের ছুটিতে যাওয়া আসলে সরকারের নাক কাটা যাওয়া তাতে সন্দেহ নেই। সেই অবস্থায় আজ তাঁকে এক রকম জোর করেই নিয়ে যাওয়া হলো CGO কমপ্লেক্সয়ে।

আজকেই নিরাপত্তা চেয়ে সন্দীপ ঘোষ আদালতে আবেদন জানান। প্রাথমিকভাবে খবর, এরপরই সিবিআই আধিকারিকরা সন্দীপ ঘোষের সঙ্গে যোগাযোগ করেন। সল্টলেকের একটি জায়গা থেকে পর্যাপ্ত নিরাপত্তা দিয়ে সিবিআই দফতরে নিয়ে যাওয়া হয়। সূত্রের খবর, সন্দীপ ঘোষ এদিন দুপুরে স্বাস্থ্যভবনে গিয়েছিলেন। প্রায় ঘণ্টাখানেক সেখানে ছিলেন বলে খবর। সেখান থেকে ফেরার পথে তুলে নিয়ে যায় সিবিআই। এর আগে কলকাতা পুলিশ, সিবিআই উভয়ই ডেকেছিল। কারও ডাকেই সাড়া দেননি। উল্টে বলেন, নিরাপত্তার কারণে তিনি যেতে পারেননি। এবার দেখার CBI তাঁকে নিয়ে কি করেন!

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!