BSNL এর বৈপ্লবিক সিদ্ধান্ত – ‘আত্ম নির্ভর ভারত’ প্রকল্পের অন্তর্গত

0 0
Read Time:2 Minute, 50 Second

নিউজ ডেস্ক ::নেট ওয়ার্ক এর জগতে বেসরকারি সংস্থার সঙ্গে প্রতিযোগিতায় দ্রুত এগিয়ে চলেছে BSNL. এবার দেশজুড়ে BSNL বসাতে চলেছে ১০ হাজার টাওয়ার। পিছিয়ে পড়ছে বেসরকারি সংস্থাগুলো Jio, Airtel, ভোডাফোন আইডিয়ার একাধিপত্তের দিন প্রায় শেষ হতে চলেছে। নতুন রূপে নিজেকে সাজিয়ে তুলেছে BSNL.রাষ্ট্রায়ত্ত এই টেলিকম সংস্থা 4G নেটওয়ার্ক ইনস্টলেশন নিয়ে অগ্রগতি দেখিয়েছে। গত ৩ জুলাই থেকে সমস্ত রিচার্জ প্যাকের দাম বৃদ্ধি করেছে জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া। বিএসএনএল এই সংক্রান্ত একটি পোস্ট করেছে এক্স হ্যান্ডেলে। সেখানে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে দশ হাজার 4G টাওয়ার বসানোর বিষয়টি নিয়ে। পাশাপাশি এই পরিকাঠামো যে আত্মনির্ভর ভারত অভিযানের অধীনে গড়ে তোলা হয়েছে সেটিও বলা হয়েছে এই পোস্টে। বিএসএনএল লক্ষ্যমাত্রা নিয়েছে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে 4G পরিষেবা পৌঁছে দেওয়ার।

BSNL এর পক্ষে থেকে জানানো হয়েছে, সমস্ত ভারতের মোট ১০ হাজার টাওয়ার বসিয়ে নেট পরিষেবায় BSNL গ্রহকদের সামনে নতুন জগৎ খুলে দেবে। পরিষেবা প্রদানে খরচ হবে অনেক কম। আর মানুষ ইতিমধ্যে ভিড় জমাতে শুরু করেছে বিভিন্ন BSNL অফিস ও আউটলেটে।

BSNL এর রিচার্জ প্ল্যানগুলো অন্যান্য সংস্থা থেকে অনেক কম ও উন্নত পরিষেবা দিতে চলেছে।
BSNL এর নতুন রিচার্যের একটি তালিকা দেখলেই তা বোঝা যাবে।

দাম – বেনিফিট – ভ্যালিডিটি

  • 139 টাকা প্রতিদিন 1.5GB ডেটা, আনলিমিটেড ভয়েস কল 28 দিন
  • 184 টাকা প্রতিদিন 1GB ডেটা, আনলিমিটেড ভয়েস কল 28 দিন
  • 185 টাকা প্রতিদিন 1GB ডেটা, আনলিমিটেড ভয়েস কল 28 দিন
  • 186 টাকা প্রতিদিন 1GB ডেটা, আনলিমিটেড ভয়েস কল 28 দিন
  • 187 টাকা প্রতিদিন 2GB ডেটা, আনলিমিটেড ভয়েস কল 28 দিন এভাবেই টেলিকম প্রতিযোগিতার বাজারে BSNL এর নতুন শ্লোগান – Pro to BSNL সার্থক হতে চলেছে।
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!