আবারো রাজ্য সরকারের বিরুদ্ধে মন্তব্য রাজ্যপালের

0 0
Read Time:2 Minute, 10 Second

নিউজ ডেস্ক: সোমবার রাজভবন থেকে সাংবাদিক বৈঠক করে রাজ্যপাল জানিয়েছেন, রাজ্য সরকার কোটি কোটি টাকা খরচ করছে আর রাজভবন ৩০ লক্ষ টাকা চাইলে দেওয়া হচ্ছে না। মুখ‍্যমন্ত্রীর চিঠির উত্তর দেওয়া হয় না খুব দুঃখজনক। মুখ্যমন্ত্রী হয়ে সংবিধান শপথ নিয়েছিলেন সেই সংবিধান আজ ভুলে যাচ্ছেন। রাজ্যের ডিজিকে আড়াল করে রাখার চেষ্টা করা হচ্ছে। রাজ্যপাল জানে সংবিধানে কি কি নিয়ম আছে। এটাই করা হবে। রাজ্যের আইন শৃঙ্খলা ভেঙে পড়েছে। মুখ্যমন্ত্রী হয়ে নিজের ভূমিকা পালন করতে পারছেন না। আমি কারোর ইক্তিয়ার নিয়ে চলি না। এরাজ্যে সন্ত্রাস হার্মাদদের বেআইনি কাজ করা বন্ধ করা হোক।

বেশ অনেকদিন ধরেই রাজ্যে চলছে রাজ্যপাল বনাম রাজ্য সরকারের সংঘাত। কখনো রাজ্যপাল তো কখনো মুখ্যমন্ত্রী, দুজন দুজনকে কড়া ভাষায় আক্রমণ করছে। এবার আবারো মুখ্যমন্ত্রীর চিঠির উত্তর দিতে গিয়ে রাজ্যপাল মন্তব্য করলেন।তিনি জানালেন মুখ্যমন্ত্রী বিরোধীদলের কথা শুনেন না। দায়িত্বহীনতার মতন পরিচয় দিয়েছে ডিজি। বাংলায় রাজনীতি বন্ধ করুন। আপনি মুখ্যমন্ত্রী গণতন্ত্র রক্ষা করার চেষ্টা করুন। খুব দুঃখজনক পুলিশ প্রশাসন রাজ্যের হয়ে কাজ করছে।

আমি কারো রবার্ট স্টাম্প নই‌। এ রাজ্যের সন্ত্রাসের স্বর্গরাজ্য চলছে। গণতন্ত্র পুলিশ কখনো এক হতে পারে না। রাজ্যপাল সংবিধান মেনে কাজ করবে। ডিজির উচিত ছিল চিঠির উত্তর দেবার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!