ইংরেজবাজার পৌরসভার চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা আনল দলীয় কাউন্সিলররা

0 0
Read Time:2 Minute, 23 Second

মালদা,২৮ আগস্ট : দলের চেয়ারম্যান নীহার রঞ্জন ঘোষের বিরুদ্ধে অনাস্থা আনল তৃনমুলের ১৫ জন কাউন্সিলর। বুধবার বিকেলে অনাস্থার চিঠি দিয়েছেন মহকুমা শাসককে। তাতে ১৫ জন কাউন্সিলরের সাক্ষর রয়েছে। বর্তমানে ইংরেজবাজার পুরসভায় ২৯ জন কাউন্সিলরের মধ্যে ২৪ জন তৃণমূল দলের।
গত কয়েক মাস ধরে চাপা উত্তেজনা ছিল ইংরেজবাজার পৌরসভায়। বারবার বর্তমান চেয়ারম্যানের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তুলেছিলেন অন্যান্য কাউন্সিলররা।
এদিন কাউন্সিলর আশীষ কুন্ডু বলেন, পৌরসভায় নিয়ম মেনে কোন মিটিং হয় না। এছাড়া শহরের রাস্তাঘাট নোংরা আবর্জনায় ভরে রয়েছে। সেই কারণে ১৫ জন কাউন্সিলরের স্বাক্ষর নিয়ে মহকুমা শাসকের কাছে চিঠি পাঠানো হয়।
পৌরসভার কাজ নিয়ে একরাশ ক্ষোভ উগরে দেন প্রাক্তন চেয়ারম্যান ও বর্তমান কাউন্সিলর নরেন্দ্রনাথ তিওয়ারি। তিনি বলেন, বর্তমান চেয়ারম্যান কোন কাজ করেন না। শহরের বিভিন্ন জায়গায় আবর্জনার স্তুপ জমে রয়েছে। বারবার জানিয়েও কোনো ফল হয়নি। তাই তার বিরুদ্ধে অনাস্থা এনে ১৫ জন কাউন্সিলর স্বাক্ষর করেছে।
ক্ষোভ উগরে দেন আরো এক কাউন্সিলর প্রসেনজিৎ দাস। তিনিও একই সুরে বলেন শহর আবর্জনায় ভরে রয়েছে সেদিকে তাকিয়ে দেখেন না বর্তমান চেয়ারম্যান। এছাড়াও কোন মিটিং করা হয় না কাউন্সিলরদের নিয়ে। সেই কারণে তার বিরুদ্ধে অনাস্থা আনা হয়েছে। যদিও এই বিষয়ে চেয়ারম্যান নীহার রঞ্জন ঘোষের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। জানা গিয়েছে তিনি কোন কাজে কলকাতায় রয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!