বালুরঘাটে রোগীকে হেনস্থার অভিযোগ পলিক্লিনিকের মালিকের বিরুদ্ধে

0 0
Read Time:2 Minute, 54 Second

নিজস্ব সংবাদ, বালুরঘাট, ৩১ আগস্ট: চিকিৎসা করতে আসা রোগীকে হেনস্তা ও মানসিক নির্যাতনের অভিযোগ বেসরকারি পলিক্লিনিকের মালিক ও কর্মচারীর বিরুদ্ধে। ঘটনায় ওই পলিক্লিনিকের মালিকের বিরুদ্ধে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। পাশাপাশি জেলা শাসকের কাছেও লিখিত অভিযোগ দায়ের হয়। গোটা ঘটনা খতিয়ে দেখার আশ্বাস পুলিশ প্রশাসনের।

জানা গিয়েছে, বালুরঘাট পাওয়ার হাউস এলাকার বাসিন্দা ছবি গোস্বামী ডাক্তার দেখাতে যান বালুরঘাট শহরে ট্যাঙ্ক মোড়ের ‘দাস পলিক্লিনিকে’। সেখানে ডাক্তার দেখানোর পর প্রেসক্রিপশন নিয়ে বেরিয়ে আসেন ওই মহিলা। অভিযোগ এরপর ওই মহিলার প্রেসক্রিপশন নিয়ে একজন চলে যায় বলে ক্লিনিকের মালিক এর কাছে। সেই সময় ওই পলি ক্লিনিকের মালিক ওই মহিলাকে বলেন, ওষুধগুলো তার দোকান থেকে কিনতে হবে। ওই মহিলা রাজি না হওয়ায় মালিক অশালীন ভাষা ব্যবহার করেন।

অভিযোগ, মালিকের পাশাপাশি সেই পলিক্লিনিকের কর্মচারীরাও ওই মহিলা ও তার পুত্র বধূর সঙ্গে অশালীন আচরণ করে। এরপর ওই মহিলা ছবি গোস্বামী তার পুত্র ও পুত্রবধূকে নিয়ে বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন পলিক্লিনিক -এর মালিকের বিরুদ্ধে। পাশাপাশি জেলা শাসকের কাছে লিখিত অভিযোগ জানানো হয়।

তাদের অভিযোগ, ডাক্তার দেখাতে আসা রোগীদের নিয়ে দালালরাজ চালাচ্ছে বালুরঘাট হাসপাতাল সংলগ্ন বেশ কিছু পলিক্লিনিক। কোন ডাক্তার দেখাবে রোগী এবং কোথায় রোগের পরীক্ষা নির্ণয় বা ওষুধ নেবে তা ঠিক করছে পলিক্লিনিক গুলো। এই বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপে দাবি জানিয়েছেন তারা।

অন্যদিকে অভিযোগ পেয়ে দ্রুত তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবেন বলে আশ্বাস দিয়েছেন বালুরঘাট থানার পুলিশ। এ বিষয়ে পলিক্লিনিকের মালিক কিছু বলতে চাননি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!