আম গাছে ঝুলন্ত মৃতদেহ নিয়ে চাঞ্চল্য ছড়ালো গোটা মানিকচকে

0 0
Read Time:2 Minute, 24 Second

নিউজ ডেস্ক: যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারে জোর চাঞ্চল্য ছড়ালো মানিকচক থানার মথুরাপুর বোচাহি এলাকায়।শুক্রবার সকালে আম গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। ক্রমেই ভিড় জমে যায় এলাকায়। খুন নাকি আত্মহত্যা না নিয়ে রীতিমতো দ্বন্ধে রয়েছে স্থানীয় বাসিন্দা সহ সহকর্মীরা। খবর পেয়ে পুলিশ দেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ সূত্রে জানাগেছে, মৃতের নাম প্রভাস সরকার।গাজোল থানার কদুবাড়ি এলাকার বাসিন্দা। বেসরকারি সংস্থার অন্তর্গত কর্ম সূত্রে মথুরাপুর বোচাহি এলাকায় সহকর্মীদের সাথে ওই সংস্থার ঘরে থাকতেন।

সহকর্মীদের মতে , রোজকার মতো বৃহস্পতিবার রাতেও সকলের সাথে খাওয়া-দাওয়া শেষ করেন। এরপর ফোনে পরিবারের সদস্যদের সাথে কথা বলছিলেন। তখনই কথা কাটাকাটি হচ্ছিল। এরপর ঘরে এসে সকলেই ঘুমাই। কখন এই কান্ড ঘটেছে কিছুই বুঝতে পারেননি। প্রহরীও ঘটনার কোনো টের পাননি। এদিন সকালে স্থানীয় বাসিন্দারাই দেখে সামনের গাছে ঝুলন্ত অবস্থায় রয়েছে।সহকর্মীদের মতে পারিবারিক সমস্যা নিয়ে মানসিক চাপে ছিলেন। কারো সঙ্গে কোনো রকম বিবাদ ছিল না। সংস্থার তরফে টাকা-পয়সাও ঠিকঠাক পাচ্ছিলেন তিনি।তবে খুন নাকি আত্মহত্যা তা নিয়ে দ্বন্ধে সহকর্মী সহ স্থানীয়রা। বিষয়টি সঠিক তদন্ত করে কিভাবে মৃত্যু তার সামনে আনার দাবি তুলেছেন সহকর্মী সহ স্থানীয়রা।

মানিকচক থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্ত পাঠিয়েছে। পাশাপাশি মৃতার পরিবারবর্গের সাথে যোগাযোগ করে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে দিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!