অত্যাধিক পেট্রোপণ্যের দাম বৃদ্ধি পাওয়ায় মানিকচকের তৃণমূলের যুব ছাত্ররা দেখাল বিক্ষোভ

0 0
Read Time:4 Minute, 24 Second

অত্যাধিক পেট্রোপণ্যের দাম বৃদ্ধি পাওয়ায় মানিকচকের তৃণমূলের যুব ছাত্ররা দেখাল বিক্ষোভ

মানিকচক : পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ কর্মসূচি ঘিরে মানিকচক ব্লক তৃণমূলের দলীয়কোন্দল প্রকাশ্যে। ব্লক ছাত্র-যুব তৃণমূলের বিক্ষোভ মিছিলের কর্মসূচি সম্পর্কে অজানা খোদ যুব তৃণমূলের ব্লক সভাপতি দেবব্রত ঘোষ।যদিও তাকে ব্লক যুব সভাপতি হিসেবে মানতে নারাজ এই বিক্ষোভ মিছিলের নেতৃত্বরা।

মানিকচক বিধানসভার তৃণমূল কোডিনেটর সবিত্রি মিত্রর নির্দেশে মানিকচক ব্লক তৃণমূল ছাত্র পরিষদ ও যুব নেতৃত্বের তরফে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে পেট্রোপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল আয়োজন করা হয়। মথুরাপুর এলাকায় কেন্দ্রের বিরুদ্ধে স্লোগান তুলে চলে তৃণমূলের এই বিক্ষোভ মিছিল। নেতৃত্বে ছিলেন মানিকচক ব্লক তৃণমূল ছাত্র পরিষদ সভাপতি সৈয়দ রেজাউল আলী,ব্লক যুব নেতা সমদ্বীপ সরকার সহ শতাধিক ছাত্র যুব নেতা কর্মীরা। তবে এই মিছিলে অনেকেই অনুপস্থিত ছিলেন।যার মধ্যে অন্যতম মানিকচক ব্লক যুব তৃণমূল সভাপতি হিসেবে নিজেকে দাবি করা দেবব্রত ঘোষও অনুপস্থিত ছিলেন। ছাত্র ও যুব তৃনমূলের যৌথ উদ্যোগের মিছিলে তার অনুপস্থিতি নিয়ে রীতিমত দলের অভ্যন্তরীন কোন্দলের প্রকাশ ঘটছে।

এ প্রসঙ্গে মানিকচক ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সৈয়দ রেজাউল আলী জানিয়েছেন, আমাদের ব্লক যুব সভাপতি মুকলেশ্বর রহমান। কেউ যদি নিজেকে যুব সভাপতি বলে থাক বলে তে থাকে তাহলে তা মেনে নেওয়া যায় না। উনি নিজে থেকেই নিজেকে সভাপতি বলছেন। রাজ্য যুব সভাপতি তরফ থেকে কোনরকম নির্দেশিকা নেই তার।যেখানে জেলা সভাপতির বদল হয়নি সেখানে ব্লক সভাপতি বদলের কোনো প্রশ্নই ওঠে না।দেবব্রত ঘোষকে আমরা চিনি না।

এই সমগ্র বিষয়ের উপর দল বিরোধী কোন্দল বাড়ানোর অভিযোগ তুলেছেন মানিকচক ব্লক যুব তৃণমূল সভাপতি দেবব্রত ঘোষ।তিনি বলেন, ছাত্র-যুব তৃণমূলের এই কর্মসূচি নিয়ে সম্পূর্ণ অন্ধকারে রাখা হয়েছিল আমাকে। সর্বভারতীয় যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় জেলা নেতৃত্বে সামনে আমাকে মানিকচক ব্লক যুব তৃণমূল সভাপতি হিসেবে কাজ করার দায়িত্ব দিয়েছেন। তারপরও অনেকেই যুব সভাপতি হিসেবে আমাকে মানতে নারাজ। যারা এই সমস্ত ঘটনা ঘটছে তার ফলে দলের অন্যান্য কর্মীদের মধ্যে একটা খারাপ বার্তা যাচ্ছে। এই সমস্ত কাজকে দল বিরোধী এবং দলকে গোষ্ঠী কোন্দল উস্কে দলকে নষ্ট করেছে বলে মনে করি। সমগ্র বিষয় জেলা নেতৃত্ব ও রাজ্য নেতৃত্বকে জানানো হবে বলে জানিয়েছেন তিনি।

দলীয় সূত্রে খবর,মালদা জেলায় যুব তৃনমূলের জেলা সভাপতির দায়িত্বে বর্তমানে কেউ নেই। মানিকচকের যুব সভাপতির দায়িত্বে কে ? এই প্রশ্নের উত্তর দিতে নারাজ জেলা তৃণমূল নেতৃত্ব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!