শ্বশুরবাড়ি থেকে উদ্ধার হল জামাইয়ের ঝুলন্ত দেহ

0 0
Read Time:2 Minute, 45 Second

নিউজ ডেস্ক: শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য এলাকায়। ঘটনাটি ঘটেছে মানিকচক থানার নুরপুর অঞ্চলের গোবিন্দ পাড়া গ্রামে। রবিবার মানিকচক থানার পুলিশ দেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়। আর্থিক অনটন ও পরিবারের অশান্তির জেরে আত্মহত্যা বলে অনুমান মৃতার স্ত্রী ও স্থানীয়দের।

পুলিশ সূত্রে জানাগেছে,মৃতার নাম টোটন রায়।পুকুরিয়া থানার পীরগঞ্জ এলাকায় বাড়ি।গত দুই মাস ধরে গোবিন্দপুর গ্রামে শ্বশুর বাড়িতে থাকতেন তিনি।

পরিবার সূত্রে জানা গেছে,প্রায় দুই বছর আগে গোবিন্দপুর এলাকার বাসিন্দা লালি সরকারের সাথে প্রেম সম্পর্ক করে বিবাহ করেন টোটন রায়। আর এই বিয়ে নিয়ে ছেলের বাবা নারাজ থাকায় অশান্তি শুরু হয় বাড়িতে।এমন অবস্থায় গত প্রায় দুই মাস আগে এই অশান্তির জেরে স্ত্রী সাথে নিয়ে শশুর বাড়ি গোবিন্দ পাড়াতেই বসবাস করছিলেন টোটন রায়।

স্ত্রী লাল সরকার জানান,শনিবার ফোন মারফত নিজের বাবার সঙ্গে কথোপকথন হয় স্বামীর। সেখানেই সামান্য কিছু তর্কবিতর্ক হয়। আর সেই অশান্তির জেরে চরম সিদ্ধান্ত নিয়ে ফেলে স্বামী টোটন রায়।সকলের অলক্ষ্যে ঘরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে মানিকচক থানার পুলিশ রাতে দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। রবিবার দেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বাবার সঙ্গে পারিবারিক অশান্তি ও আর্থিক দিক দিয়ে মানসিক চাপের মধ্যেই কাটছিল দিন ওই সমস্ত কারণে আত্মহত্যা বলে মনে করছে পরিজন থেকে স্থানীয়রা। যদিও সমগ্র ঘটনা অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করার তদন্তে নেমেছে মানিকচক থানার পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!