তৃণমূল পঞ্চায়েত সদস্যের বাড়িতে বোমাবাজি

0 0
Read Time:2 Minute, 57 Second

বৈষ্ণবনগর: তৃণমূলের পঞ্চায়েত সদস্যার বাড়িতে ব্যাপক বোমাবাজি। ঘটনার জেরে সোমবার বিকেলে তীব্র আতঙ্ক সৃষ্টি হয় বৈষ্ণবনগর থানার বেদরাবাদ অঞ্চলের চকসেহেদিপুর বিশ্বাস পাড়া গ্রাম জুড়ে।মুড়ি-মুড়কির মতো শয়ে শয়ে বোমা পড়তে থাকে এলাকায়। তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে যায় বৈষ্ণবনগর থানার আইসি তৃদ্বীপ প্রামানিকের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী। বোমাবাজির ঘটনা থমথমে গোটা এলাকা।কার্যত গৃহবন্দি করে রেখেছে গ্রামবাসীরা নিজেদের।

জানা গেছে বেদরাবাদ গ্রাম পঞ্চায়েতের তৃনমূল সদস্যা মেরিনা বিবি।চকসেহেদিপুর বিশ্বাস পাড়া গ্রামের স্থায়ী বাসিন্দা। সোমবার দুপুরে বাড়ির লোকজন ঘরে ঘুমিয়ে ছিলেন। আর তখনই বিকট শব্দে কাঁপতে শুরু করে গোটা এলাকা। বেশ কিছু দুষ্কৃতী শয়ে শয়ে বোমা চালাই পঞ্চায়েত সদস্যার বাড়িতে।ক্রমে আতঙ্ক ছড়িয়ে পড়ে গ্রামজুড়ে।যদিও বোমার আঘাতে পঞ্চায়েত সদস্যার পরিবারের কেউ জখম বা আহত হননি। গ্রামজুড়ে সকলেই আতঙ্কে কার্যত গৃহবন্দি অবস্থায়। পুরনো শত্রুতার জেরে এই বোমাবাজি বলে স্থানীয় সূত্রে জানা যাচ্ছে।যদিও এই বোমাবাজির ঘটনায় জড়িত রয়েছে স্থানীয় বেশকিছু মানুষ তাই দাবি করেছেন পঞ্চায়েত সদস্যা মেরিনা বিবি।

এপ্রসঙ্গে পঞ্চায়েত সদস্যা মেরিনা বিবি জানান, বাড়ির চারপাশ ঘিরে এলোপাথাড়ি বোমাবাজি করা হয়। গোটা বাড়ির দেওয়ালে বোমার ছাপ রয়েছে। এই ঘটনায় জড়িত রয়েছে স্থানীয় অজিত শেখ,রাজু শেখ, বাবর শেখ, কালু শেখ, মিঠু শেখ সহ অন্যান্যরা। কি করোনে বোমাবাজি তা কিছুই আমাদের জানা নেই। প্রশাসন যাতে বিষয়টি নিয়ে সঠিক তদন্ত করুক এটাই দাবি করেছেন পঞ্চায়েত সদস্যা।

এদিকে বোমাবাজির ঘটনা পর এলাকায় মোতায়েন রয়েছে বৈষ্ণবনগর থানার বিশাল পুলিশবাহিনী।বসানো হয়েছে পুলিশের পিকেট।গ্রামজুড়ে টহল দিচ্ছে পুলিশ। সমগ্র ঘটনার তদন্তে নেমেছে বৈষ্ণবনগর থানার পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!