মিউনিসিপ্যাল কর্পোরেশনের জবাবে খুশি না হয় সুশান্ত সিং রাজপুত – মানবাধিকার কমিশনের চেয়ারম্যান

0 0
Read Time:2 Minute, 36 Second

নিউজ ডেস্ক (অনামিক নন্দী): মানবাধিকার কমিশনের চেয়ারম্যান এম এ সইদ মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশনের কাছে নোটিশ পাঠিয়ে ৩১ আগস্টের মধ্যে তার উত্তর চান ।

রিয়া চক্রবর্তীকে সুশান্ত সিং রাজপুত – এর মর্গে কেন ঢুকতে দেয়া হয়েছে! এই সম্পর্কে ব্যাখ্যা চেয়ে মানবাধিকার কমিশনের চেয়ারম্যান নোটিশ পাঠিয়েছিলেন মুম্বাই মিউনিসিপাল কর্পোরেশনকে। ৩১ আগস্ট এর মধ্যে তারা জানায়, তারা রিয়াকে অনুমতি দেননি মর্গে ঢোকার। এমনকি কুপার হাসপাতাল থেকে লিখিত চিঠি আসে যে, তাদের তরফ থেকে কোনো অনুমতি দেওয়া হয়নি। কিন্তু এই উত্তরে সন্তুষ্ট হন নি মানবাধিকার কমিশনের চেয়ারম্যান। তাই তিনি সেই সময় মর্গে উপস্থিত সমস্ত লোকেদের নামের তালিকা তাদের কাছ থেকে পুরো ঘটনার ব্যাখ্যা চেয়ে পাঠিয়েছেন এবং চেয়ারম্যান মুম্বাই পুলিশের কাছ থেকেও সহযোগিতা চেয়েছেন।

কুপার হাসপাতালের মর্গে রাখা হয়েছিল সুশান্ত সিং রাজপুতের আর সেখানেই হাজির হয়েছিলেন রিয়া চক্রবর্তী এবং সঙ্গে ছিলেন আরো অনেক জন। কিন্তু কেন শুধুমাত্র তিনি মর্গে যাওয়ার অনুমতি পেলেন সেটাই সবথেকে বড় প্রশ্ন। কারণ সেই অনুমতি কারোর থাকেনা। সেই পরিস্থিতিতে রিয়া চক্রবর্তী কিভাবে সেখানে ঢুকলেন তা নিয়ে তদন্ত করছে মানবাধিকার কমিশন। রিয়া চক্রবর্তী কোনো প্রভাব খাটিয়ে সেখানে ঢুকেছিলেন কিনা সেটা জানার চেষ্টা করা হচ্ছে।

সুপ্রিম কোর্ট সিবিআই এর কাছে তদন্তের ভার দেয়ার পর থেকে ঘটনার এক একটি দিক পর্যালোচনা করছেন এক একটি দল। যে কারণে উঠে আসছে একেকদিন একেক ধরনের তথ্য। এখন মানবাধিকার কমিশন এই বিষয়ে কতটা সাফল্য পায় সেটা দেখার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!