রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব অনেকেই দিয়েছেন: সনু সুদ

0 0
Read Time:4 Minute, 41 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): করোনা অতিমারির কারণে সমস্ত মানুষকে কিছু না কিছু দুর্যোগের মুখোমুখি হতে হয়েছে। আর এই সময়ে দেশের সকলে এগিয়ে এসে একে অপরের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। অভিনেতা থেকে সাধারন মানুষ সকলেই সাহায্য করেছেন একে অপরকে। অভিনেতা সনু সুদ একইভাবে নিজের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন দেশবাসীর প্রতি এবং হয়ে উঠেছে সকলের আদর্শ।

করোনার কারণে সারা দেশ জুড়ে যে লকডাউন হয়, তাতে বাড়ি ফিরতে পারে না অনেক পরিযায়ী শ্রমিক। সেই সময় অভিনেতা সনু সুদ তাদের বাড়ি ফেরার ব্যবস্থা করে দেন এবং এই দিয়েই তার কাজের শুরু। এরপর আরো বিভিন্ন ভাবে তিনি মানুষদেরকে সাহায্য করে চলেছেন। তার এই সাহায্যের দরুনই অনেকের মনে প্রশ্ন জেগেছে এই অভিনেতাকে কি এবার রাজনীতিতে দেখা যেতে পারে? তবে এই প্রশ্নের জবাবে অভিনেতা সনু সুদ একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত ১০ বছর ধরেই রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব পাচ্ছেন তিনি। অনেকেই বলেছে, তিনি একজন ভাল নেতা, মহান নেতা হবেন। তবে তিনি মনে করেন, অভিনয় জগতে তার প্রতিভা দেখানো এখনো বাকি রয়ে গেছে, অনেক কাজ করা তার বাকি রয়ে গিয়েছে। অভিনেতা হিসেবে অনেক স্বপ্ন পূরণ করা তার এখনো বাকি রয়ে গেছে। তাই তিনি এখনই রাজনীতিতে যোগ দিতে চান না। তিনি এখনো অভিনেতা হিসেবে অনেক কিছু করতে চান। তিনি জানিয়েছেন, তিনি দুই নৌকায় পা দিয়ে চলতে পারবেন না। তিনি সঙ্গে আরো বলেছেন, যদি কখনো তিনি রাজনীতিতে যোগ দেন তাহলে তিনি সবসময় এটাই চাইবেন যাতে কোথাও কোনো সমস্যা না থাকে এবং তিনি নিজের বেশীরভাগ সময়ই দেবেন সকলের সমস্যা সমাধানের জন্য। তিনি জানিয়েছেন, তিনি যদি রাজনীতির মাধ্যমে সাহায্য করার চেষ্টা করেন তাহলে তাকে সকলকে জবাবদিহি করতে হবে। দল, দলের লোকজন সহ সকলকে তাকে জানিয়ে তাদের মতামত নিয়ে তারপর তাকে কাজে এগোতে হবে। কিন্তু এখন তিনি স্বাধীনভাবে নিজের কাজ করতে পারছেন। তাকে কারোর কাছে জবাবদিহি করতে হচ্ছে না। তিনি বলেছেন, তিনি কি করবেন সেটা সম্পূর্ণ তার ব্যক্তিগত সিদ্ধান্ত এবং তিনি নিজের সিদ্ধান্তের ওপর অটল রেখে কাজ করতে চান। তিনি নিজের মুখেই বলেছেন, সারাদেশে লক্ষ লক্ষ পরিযায়ী শ্রমিক হেঁটে যাওয়ার দৃশ্য টিভিতে দেখে তিনি উদাস হয়ে পড়েছিলেন। এমনকি তিনি ৪৫ হাজার মানুষকে খাবার দিয়েছেন এবং একসময় কিছু লোককে তিনি একবার তাদের গন্তব্যে পৌঁছে দিয়েছিলেন। তখন তিনি তাদের মুখে হাসি দেখে স্বস্তির বোধ করেছিলেন। তাই পরিযায়ী শ্রমিক দের ওই অবস্থা দেখে তিনি একপ্রকার নিজেকে আটকাতে না পেরেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন এবং প্রচুর শ্রমিককে নিজের গন্তব্যে পৌঁছে দিয়েছিলেন। শ্রমিকরা নিজেদের গন্তব্যে পৌঁছে অবশ্য তাকে যথেষ্ট ধন্যবাদ প্রদান করেছেন। তার এই কৃত কর্মের জন্যই তিনি আজ সারাদেশে আদর্শ হয়ে উঠেছেন।

তার রাজনীতিতে অংশ নেওয়ার নিশ্চয়তা এখনো অধরাই রয়েছে। প্রস্তাবে এসে থাকলেও তিনি তা এখনো নিশ্চিত করেননি। অভিনয় জীবনকে তিনি প্রাধান্য দেবেন বলে জানিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!