এইমসের দেওয়া রিপোর্টে প্রশ্ন তুললেন কঙ্গনা রানাউত

0 0
Read Time:2 Minute, 58 Second

নিউজ ডেস্ক (অনামিকা নন্দী): সুশান্তের মৃত্যুর পর থেকেই প্রায় বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা রানাউত। এবার সুশান্তের মৃত্যুতে এইমসের দেওয়া রিপোর্ট নিয়ে প্রশ্ন তুললেন অভিনেত্রী কঙ্গনা রানাউত।

অভিনেত্রী সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে দুটি ট্যুইট করে তার বক্তব্য জানান। তিনি লিখেন, ‘সকালে ঘুম ভাঙলো, তারপর আচমকা নিজেদের মেরে ফেললেন। তরুণ এবং অসাধারণ প্রতিভা সম্পন্ন একজন মানুষের ক্ষেত্রে এটা কখনোই সম্ভব হতে পারেনা।’ তার এই বক্তব্য কি বিষয় নিয়ে তা বুঝতে কারোর অজানা ছিল না। তিনি মন্তব্য করেন, “সুশান্ত বলেছিলেন তাকে ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হতে হয়েছে। প্রাণের আশঙ্কা ছিল তার। মুভি মাফিয়া তার উপর বিভিন্ন ধরনের বিধি-নিষেধ জারি করে তাকে হেনস্তা করছে বলে জানিয়েছিলেন তিনি।”

এরপর অভিনেত্রী প্রশ্ন তোলেন এইমসের রিপোর্ট নিয়ে। তিনি লেখেন, “সুশান্ত বারবার বলেছিলেন নামী প্রযোজনা সংস্থা তাকে ব্যান করে দিয়েছে। এমনকি তার সম্পর্কে ভুঁয়ো খবর প্রচার করা হয়েছিল বলে দাবি করেছিলেন সুশান্ত।” সুশান্তের মৃত্যু নিয়ে এর আগেও অভিনেত্রী বিভিন্ন প্রশ্ন তুলেছেন। তবে তার এই প্রশ্নের উত্তর না পাওয়া গেলেও, সিবিআই-এর তরফ থেকে জানানো হয়েছে, আত্মহত্যার প্ররোচনা দেওয়ার বিষয়টিকে কোনভাবেই তারা উড়িয়ে দিচ্ছেন না। তবে এখন হত্যার বদলে আত্মহত্যার বিষয়টি দেখা হচ্ছে।

সুশান্তের মৃত্যু নিয়ে প্রথম থেকেই একটা প্রশ্ন চিহ্ন ছিল যে ঘটনাটি, হত্যা না আত্মহত্যা! তবে কিছুদিন আগেই সেই প্রশ্ন চিহ্ন থেকে পর্দা উঠিয়েছেন এইমসের ডাক্তাররা। বহুদিন ধরে পরীক্ষা করার পর রিপোর্ট থেকে জানা গিয়েছে, সুশান্তের মৃত্যুর সঙ্গে হত্যার কোনো সংযোগ নেই। যার পরই বিভিন্ন তরফ থেকে আসে বিভিন্ন মন্তব্য। ঠিক একইভাবে রিপোর্ট নিয়ে প্রশ্ন তোলেন কঙ্গনা রানাউত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!