আজকের লড়াই রয়্যালস এবং নাইটদের মধ্যে

1 0
Read Time:1 Minute, 56 Second

নিউজ ডেস্ক (প্রীতি বসাক): আইপিএলের চলতি সিজনে আজ সন্ধ্যা ৭.৩০ টায় মুখোমুখি লড়বে আরসিবি এবং কেকেআর। দুই দলই ৬টি ম্যাচে ৪টি জয় পেয়েছে। নেট রানের বিচারে ৩নম্বরে রয়েছে কেকেআর এবং ৪নম্বরে রয়েছে আরসিবি। আজকের ম্যাচে যে দল জিতবে তারা মুম্বাই এবং দিল্লির সঙ্গে ৭ ম্যাচে ১০ পয়েন্টে পৌঁছে যাবে।

প্রথম ম্যাচে মুম্বাই এর কাছে হারলেও ছন্দে ফিরেছে কেকেআর। শেষ ম্যাচে রানে ফিরেছে দলের অধিনায়ক দীনেশ কার্তিক। কম বেশি রানের মধ্যে রয়েছে রাহুল ত্রিপাঠী , শুভমন, ইয়ন মর্গ্যানরা। কিন্তু আন্দ্রে রাসেলের অফ ফর্ম নিয়ে চিন্তিত গোটা দল। বোলিংয়ের ক্ষেত্রে ছন্দে রয়েছে কামিন্স, সুনীল নারিনরা। তবে নারিনকে মাথায় রাখতে হবে ওয়ার্নিং-এর কথা। কিন্তু আত্মবিশ্বাসী কেকেআর।

এই বছর আরসিবিও ভালোই পারফর্ম করছে অন্যান্য বছরের তুলনায়। প্রথম কয়েকটি ম্যাচে রান না পেলেও, শেষ কয়েকটি ম্যাচে রানে ফিরেছেন বিরাট কোহলি। শেষ ম্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে ৫২ বলে ৯০ রানের অনবদ্য ইনিংস খেলেছেন তিনি। বোলিং লাইনআপে ক্রিস মরিস এসে দলের শক্তি অনেকটা বাড়িয়েছে। এছাড়া দুরন্ত ফর্মে রয়েছে যুজবেন্দ্র চাহল, ওয়াশিংটন সুন্দর , সাইনি, উদানারা। তাই কেকেআরকে হারাতে মরিয়া আরসিবিও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!