মহিলা কমিশনের সদস্যপদ দেবার অভিযোগ স্মৃতি ইরানির বিরুদ্ধে

0 0
Read Time:2 Minute, 6 Second

নিউজ ডেস্ক: দুর্নীতির অভিযোগ উঠল কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানির বিরুদ্ধে। জাতীয় মহিলা কমিশনের সদস্য করা হবে বলে প্রচুর টাকা দাবি করেছিলেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানি ও তার দুজন ঘনিষ্ঠ, এমনই অভিযোগ করলেন আন্তর্জাতিক শ্যুটার বার্তিকা সিংহ। এই ঘটনার পরিপ্রেক্ষিতে কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানির পদত্যাগ এবং বিচার বিভাগীয় তদন্তের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্দেশ দাবি করল কংগ্রেস। আগামী ২ রা জানুয়ারি উত্তরপ্রদেশের সুলতানপুরে এমপি – এমএলএ কোর্টে এই মামলার শুনানি হবে।

জাতীয় মহিলা কমিশনে নিয়োগের জন্য জাল ভুয়ো কাগজপত্র দিয়েছিলেন স্মৃতি ইরানির দুই ঘনিষ্ঠ। এই বিষয়ে কংগ্রেসের মুখপত্র রনদীপ সিংহ সুরজেওয়ালা বললেন, ইউপিএ আমলে যদি কোনো মন্ত্রীর বিরুদ্ধে এই রকম দুর্নীতির অভিযোগ উঠত তাহলে এতক্ষণে স্মৃতি ইরানি ধর্নায় বসে যেত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এই বিষয়ে টেনে বলেন, প্রধানমন্ত্রী কেনই বা তাকে এখনও পদত্যাগ করতে বলছেন না। প্রধানমন্ত্রীর উচিত এই বিষয় তদন্ত করে খতিয়ে দেখা।

যদিও এই বিষয় অভিযোগ সম্পূর্ণ উড়িয়ে দেন স্মৃতি ইরানির আইনজীবী কিরাট নাগরা। তিনি বলেন , এটা মানুষের দ্বারা সাজানো উদ্ভট অভিযোগ। স্মৃতি ইরানির ভাবমূর্তি কলঙ্কিত করার চেষ্টা করা হচ্ছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!