অধীর চৌধুরীর সঙ্গে ফোনে কথা প্রধানমন্ত্রীর

0 0
Read Time:2 Minute, 0 Second

নিউজ ডেস্ক: শনিবার রাত ৯ টার সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ফোন করলেন লোকসভার কংগ্রেস দলনেতা অধীর চৌধুরী। ফোন করে ইংরেজি নববর্ষের শুভচ্ছা জানালেন অধীর বাবু। তার পর আলোচনা হল চিনে আটকে থাকা ভারতীয় নাবিকদের সম্বন্ধে।

অস্ট্রেলিয়া থেকে কয়লা নিয়ে আসার পথে চীনের আটকে পড়ে ভারতীয় জাহাজ। গত জুন মাসে চীনের জিং ট্যাং বন্দরে নোঙ্গর করে ভারতীয় জাহাজ। তারপর আবার গত সেপ্টেম্বর মাসে আবার আরও একটি জাহাজ আটকে পড়ে চীনে। এখনও পর্যন্ত মোট ৩৯ জন নাবিক আটকে আছে চীনে। তাদের খাদ্য সংকট তৈরি হয়েছে। খুব আশঙ্কাজনক অবস্থায় আছেন তারা।

এই বিষয়ে প্রধানমন্ত্রী অধীর চৌধুরী কে জানিয়েছেন, কূটনৈতিক পরিসরে বেজিংয়ের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ করার চেষ্টা করছে ভারত। খুব শীঘ্রই ভারতীয় নাবিকদের জাহাজ সহ ফিরিয়ে আনা হবে।

এরপর অধিরবাবু প্রধানমন্ত্রীকে জিজ্ঞাসা করেছেন, কবে বাংলায় আসছেন ? এই বিষয়ে প্রধানমন্ত্রী তাকে জানিয়েছেন, আগামী ২৩ শে জানুয়ারি নেতাজি সুভাষচন্দ্র বসু র জন্মদিনের দিন তিনি বাংলায় আসছেন। এই বছর ১২৫তম জন্মদিন নেতাজির। একটি উচ্চ পর্যায়ে কমিটি গঠন করে। বছরব্যাপী নানা অনুষ্ঠানের মধ্যে দিয়ে পালন করা হবে নেতাজির ১২৫ তম জন্মদিন। আর তারই সূচনা হবে ২৩ শে জানুয়ারি প্রধানমন্ত্রীর হাত ধরে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!