জোড়া টিকার ছাড়পত্রে টুইট প্রধানমন্ত্রীর

0 0
Read Time:2 Minute, 18 Second

নিউজ ডেস্ক: সেরাম ইন্সস্টিটিউটের কোভিশিল্ড এবং ভারত বায়োটেকের কোভ্যাক্সিন প্রতিষেধককে ছাড়পত্র দিল ডিসিজিআই। এরপর থেকে একাধিক টুইট করেছেন প্রধানমন্ত্রী। টুইট করে দেশবাসী, কোভিদ যোদ্ধা ও গবেষকদের শুভেচ্ছা জানালেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট বলতে ভোলেননি ভারতে যে তিনি বারবার আত্মনির্ভর হওয়ার সুর তুলেছিলেন তারই প্রমাণ আজ দুটি টিকার ছাড়পত্র। একটি টিকা সম্পূর্ণ দেশীয় প্রযুক্তিতে তৈরি যা ছাড়পত্র পেল। অপর টিকাটি দেশীয় সংস্থার সঙ্গে গাটছড়া বেঁধে তৈরি হয়েছে। এই বিষয়ে প্রধানমন্ত্রী লেখেন, “কোভিড যুদ্ধে এটাই টার্নিং পয়েন্ট।” অর্থাৎ একই সঙ্গে দুটি টিকার ছাড়পত্র পাওয়া যা ভারতীয় চিকিৎসা বিজ্ঞানের বিশাল পাওয়া।

অন্য আর একটি টুইটে প্রধানমন্ত্রী লেখেন, “ছাড়পত্র পাওয়া দু’টি টিকাই ভারতেই তৈরি। তাই প্রত্যেক ভারতবাসীর আজ গর্বিত হওয়া দিন। আত্মনির্ভর ভারতের স্বপ্নের দিকে এগিয়ে যেতে আমাদের বিজ্ঞানীরা যে কতটা আগ্রহী, এটাই তার প্রমাণ দিলেন।”

তিনি প্রত্যেক কোভিড যোদ্ধা-চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, নার্স, সাফাই কর্মী, পুলিশ কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন , এত দিন ধরে করোনা র সঙ্গে অনবরত লড়াই করার জন্য। তিনি “সমস্ত কোভিড যোদ্ধাদের কৃতজ্ঞতা জানিয়েছেন। এই অতিমারি পরিস্থিতিতে বহু মানুষের জীবন রক্ষার জন্য এনাদের কাছে আমরা চিরকাল কৃতজ্ঞ থাকব, বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!