নাম ঘোষণার আগেই দেয়াল লিখন শুরু নন্দীগ্রামে

0 0
Read Time:4 Minute, 16 Second

নিউজ ডেস্ক: নন্দীগ্রামে প্রবল উৎসাহে মমতার নামে শুরু সদ্য রাজ্যে এসে ঘুরে গিয়েছেন উপ নির্বাচন কমিশনার। শীঘ্রই নির্বাচন কমিশনের ফুল বেঞ্চ আসতে চলেছে রাজ্যে। এখনও প্রার্থী ঠিক হয়নি কোনও দলের তরফে। তবে ইতিমধ্যেই নন্দীগ্রামে মমতার নামে দেওয়াল লিখন শুরু হয়ে গিয়েছে।

নন্দীগ্রামই যে তাঁর লাকি জায়গা সেকথা সোমবারই জানিয়েছেন মমতা। আর সেই সভামঞ্চ থেকেই একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূলের ‘প্রথম প্রার্থী’র নাম ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

জানান, একুশের ভোটে নন্দীগ্রাম আসন থেকে লড়বেন তিনি। দলত্যাগী শুভেন্দু অধিকারী সহ গোটা অধিকারী পরিবারকে চ্যালেঞ্জ ছুঁড়ে ঘোষণা করলেন তৃণমূল সুপ্রিমো। একইসঙ্গে তাঁর ঘোষণা, ভবানীপুরকেও নিরাশ করবেন না।

ম্যানেজ করতে পারলে, দুই কেন্দ্র থেকেই এবার বিধানসভা ভোটে লড়বেন তিনি। আর মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের পরই নন্দীগ্রামের তৃণমূল কর্মীদের মধ্যে উৎসাহ লক্ষ্য করা যায়।

যার জেরে ঠিক তারপর দিন থেকেই শুরু হয়ে যায় দেওয়াল লিখন। যদিও বিজেপির তরফে এখনও তাদের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী নিয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি।

এদিকে নন্দীগ্রামের পর আজ পুরুলিয়ায় সভা রয়েছে তৃণমূলনেত্রীর। মঙ্গলবার দুপুর ১টা নাগাদ পুরুলিয়ায় সভা করবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুরুলিয়ায় হুটমুড়ার ফুটবল ময়দানে সভা করবেন তিনি।

ইতিমধ্যেই তাঁর সভা ঘিরে নিরাপত্তা আঁটোসাঁটো করা হয়েছে গোটা জেলাজুড়ে। অন্যদিকে শুভেন্দুকে জবাব দিয়ে কলকাতাতেও মিছিল করতে চলেছে তৃণমূল।

টালিগঞ্জ ট্রামডিপো থেকে হাজরা মোড় পর্যন্ত মিছিল করবে ঘাসফুল শিবির। মিছিলে থাকবেন অরূপ বিশ্বাস, মালা রায়, শোভনদেব চট্টোপাধ্যায়রা। র‍্যালির শেষে হাজরা মোড়ে সভা করবে তৃণমূল।

গতকাল মমতার খাস তালুক ভবানীপুরে রোড-শো এবং জনসভা করেছেন শুভেন্দু অধিকারী। আজ খেজুরির হেড়িয়াতে মমতার পাল্টা সভা শুভেন্দুর।

যে নন্দীগ্রামে দাঁড়িয়ে শুভেন্দুকে প্রার্থী ঘোষণা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় সেই নন্দীগ্রামে এবার নিজেই প্রার্থী হিসেবে দাঁড়াচ্ছেন তৃণমূল নেত্রী। শুভেন্দুর দলত্যাগের পর প্রথমবার নন্দীগ্রামে সভা করেছেন মমতা।

আর সেই সভা থেকেই সরাসরি যুদ্ধ ঘোষণা। এখন দেখার পাল্টা সভায় শুভেন্দু কী বলেন। উল্লেখ্য, একুশের বিধানসভা নির্বাচনকে ঘিরে রাজনৈতিক উত্তাপ চরমে। একদিকে, পুরুলিয়ায় মমতার সভা। অপরদিকে, আজ হেড়িয়ায় সভা করছেন শুভেন্দু অধিকারী।

তবে কি এবার নন্দীগ্রামে মমতা বনাম শুভেন্দু? আর প্রার্থী হবেন না বলে জানিয়েছিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া শিশিরপুত্র। তবে সোমবার তেখালির সভায় মমতা নন্দীগ্রামে প্রার্থী হওয়ার কথা ঘোষণা পরই ‘মতবদল’ শুভেন্দুর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!