সিএবির প্রাক্তন সচিব যোগদান করলেন তৃণমূলে

0 0
Read Time:2 Minute, 11 Second

নিউজ ডেস্ক: বুধবার তৃণমূলে যোগ দিলেন সিএবির প্রাক্তন সচিব বিশ্বরূপ দে। এই বিধানসভা নির্বাচনে প্রার্থী হতে পারেন তিনি। এই যোগদান রাজনৈতিকভাবে যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। এদিন শুধুমাত্র বিশ্বরূপবাবুই নন, আরও ১২৫ জন সাধারণ মানুষ তৃণমূলে যোগ দিয়েছেন।

নির্বাচন যত এগিয়ে আসছে ততই যেন বাড়ছে রাজনৈতিক পালাবদল ও যোগদান প্রক্রিয়া। এবার আবার তৃণমূলে যোগদানের নয়া চমক। আজ তৃণমূল ভবনে সিএবির প্রাক্তন সচিব বিশ্বরূপ দে – এর হাতে দলীয় পতাকা তুলে দেন রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায় এবং লোকসভার সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। যোগদানের পরই তৃণমূলনেত্রী তথা সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে প্রচুর প্রশংসা করতে শোনা যায় বিশ্বরূপ দে কে। বলেন, “যেভাবে মোদি-অমিত শাহ-ইডি-রাজ্যপালকে সামলাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর একমাত্র তুলনা করা যায় গাভাস্কারের সঙ্গে। তিনি আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই স্পিরিট দেখেই তৃণমূলে যোগ দিলাম।

রাজনৈতিক জীবনে পা রাখা নিয়ে বিশ্বরূপবাবু বলেন, “নতুন ইনিংস শুরু করছি। আমি টিম স্পিরিটে বিশ্বাস করি। স্পিরিট আছে বলেই ভারতীয় ক্রিকেট বেঁচে আছে। বাংলায় তৃণমূল নেত্রী সেই স্পিরিট নিয়ে লড়াই করছেন। বাংলাকে বাঁচাতে লড়াই করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। শেষ পর্যন্ত থেকে এই ম্যাচ জেতাব তাঁকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!